নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭, ২৮ পৌষ ১৪২৩, ১২ রবিউস সানি ১৪৩৮
শ্রীপুরে হোমিও ডাক্তাররা আতঙ্কিত মোবাইলে অজ্ঞাত দুর্বৃত্তদের টাকা না দিলে হত্যার হুমকি
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
শ্রীপুর পৌর ও উপজেলার হোমিও ডাক্তারদের মোবাইলে টাকা দাবি করে গত ২৫ দিন যাবৎ অজ্ঞাত দুর্বৃত্তরা হুমকি দিয়ে আসছে। অপহরণ ও খুনের ভয়ে আতংকে রয়েছেন উপজেলার ২ শতাধিক হোমিও চিকিৎসক।

উপজেলা হোমিও চিকিৎসক সমিতি সূত্রে জানা গেছে, শ্রীপুর উপজেলায় ১শ ৭৮ জন হোমিও চিকিৎসক চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন। গত ১৬ ডিসেম্বর থেকে অজ্ঞাত ব্যক্তিরা বিভিন্ন পরিচয়ে প্রায় অর্ধশতাধিক হোমিও চিকিৎসকদের নিকট মোবাইল ফোনে ২ থেকে ৫ লাখ টাকা দাবি করছে। ঘটনাটি প্রকাশ করলে কিংবা টাকা না দিলে ডাক্তার ও তাদের সন্তানদের অপহরণসহ খুন করা হবে বলে হুমকি দিচ্ছে। ইতোমধ্যে হুমকির মুখে পৌর এলাকার বেড়াইদেরচালা আনসার রোড মোড়ের মা-বাবা হোমিও মেডিকেল সেন্টারের স্বত্বাধিকারী ডা. মো. আসলাম উদ্দিন জীবন বাঁচাতে গত দু'দিন আগে ০১৭৬১৩৮৭৮২৭ নাম্বারের বিকাশ একাউন্টে ১০ হাজার টাকা পাঠিয়েছেন। শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক ও প্রফেসর হোমিও হলের স্বত্বাধিকারী ডা. মেজবাহুল মাওলা জানান, অজ্ঞাত ব্যক্তি মোবাইল ফোনে তার নিকট ৫ লাখ টাকা দাবি করেছে। পৌর সদর আমতলী মোড় হোমিও সুস্বাস্থ্যের মালিক অধ্যক্ষ ডা. মো. আব্দুল ওয়াদুদ জানান, তার মোবাইলে পাপ্পু সরকার পরিচয় দিয়ে ও তার লোকজন জেলে আটক আছে তাদের ছাড়িয়ে আনতে অনেক টাকা দরকার, তাই বিকাশ করে ৫ লাখ টাকা পাঠাতে বলে।

মুলাইদ এলাকার হোমিও কেয়ারের স্বত্বাধিকারী ডা. আসাদুজ্জামান জানান, তার কাছে অজ্ঞাত এক ব্যক্তি সামর্থ অনুযায়ী টাকা দাবি করে। শ্রীপুর উপজেলা হোমিওপ্যাথিক চিকিৎসক সমিতিরসহ সাধারণ সম্পাদক ডা. এ.কে.এম. ইয়াহিয়া আরিফ জানান, অজ্ঞাত ব্যক্তিরা মোবাইল ফোনে একে একে হোমিও ডাক্তারদের নিকট ২ থেকে ৫ লাখ টাকা দাবি করে আসছে। অধিকাংশ চিকিৎসক জানান, অজ্ঞাত ব্যক্তিরা ০১৯৯৪৪৪৩৪৫২, ০১৯৯৪৪৪৩৪৫১, ০১৭৪২৫০৮৫৩৮ ও ০১৭৬১৩৮৭৮২৭ নং বিকাশ নাম্বারে দ্রুত টাকা পাঠানোর জন্য হুমকি দিচ্ছে। নাম প্রকাশ না করে একজন হোমিও চিকিৎসক জানান, অজ্ঞাত ব্যক্তিরা টাকা দাবি করে হুমকি দিচ্ছে যে, টাকা না দিলে তাদের অপহরণসহ খুন করে ফেলা হবে। এ ঘটনায় উপজেলা ও পৌরসভায় পৌনে দুই শতাধিক হোমিও চিকিৎসকদের মধ্যে চরম আতংক-উৎকণ্ঠা বিরাজ করছে। হোমিও চিকিৎসকরা এ ব্যাপারে ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না। আতঙ্কিত ডাক্তাররা অপরিচিত ব্যক্তির মোবাইল ফোনও রিসিভ করছে না বলে জানা গেছে। উপজেলা হোমিও চিকিৎসক সমিতির সভাপতি ডা. মো. মোস্তফা কামাল জানান, যাদের হুমকি দেয়া হয়েছে তাদের আইনের আশ্রয় নেয়ার জন্য পরামর্শ দিয়েছি। এ ব্যাপারে শ্রীপুর উপজেলা হোমিওপ্যাথিক চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ ডা. আব্দুল ওয়াদুদ মঙ্গলবার সমিতির পক্ষে বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন। শ্রীপুর মডেল থানার সেকেন্ড অফিসার হেলাল উদ্দিন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজানুয়ারী - ২২
ফজর৫:২৩
যোহর১২:১০
আসর৪:০২
মাগরিব৫:৪১
এশা৬:৫৭
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৯৭৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.