নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭, ২৮ পৌষ ১৪২৩, ১২ রবিউস সানি ১৪৩৮
বেগমগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানের গুলিতে আহত ২
বেগমগঞ্জ প্রতিনিধি
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের দারোগাপুকুর পাড় এলাকায় এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে অবৈধ মেলামেশাকালে সাবেক ইউপি চেয়ারম্যান কামাল হোসেনকে আটক করে স্থানীয়রা। এ সময় ক্ষিপ্ত হয়ে কামাল এলোপাতাড়ি গুলি করলে ২ জন গুলিবিদ্ধ হন। তাদের নোয়াখালী প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, কুতুবপুর ইউপির সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের সাথে ওই এলাকার ব্যবসায়ী সাত্তার মিয়ার মেজ ছেলের স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে কামালের অবৈধ সম্পর্ক চলছিল। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চুপিসারে কামাল ওই গৃহবধূর ঘরে প্রবেশ করলে স্থানীয়রা টের পেয়ে ঘরের বাইরে তালা লাগিয়ে দেয়। খবরটি দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে শত শত মানুষ সেই বাড়িতে জড়ো হয়। খবর দেয়া হয় পুলিশকে। এতে ক্ষিপ্ত হয়ে কামাল ঘরের ভেতর থেকে এলোপাতাড়ি গুলি করলে বাইরে থাকা পাশের বাড়ির আবুল কালাম ও মিজান গুলিবিদ্ধ হন। তাদের নোয়াখালী প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তালা ভেঙে কামালকে আটক করে থানায় নিতে চাইলে জনতা উত্তেজিত হয়ে কামালকে গণপিটুনি দেয়ার চেষ্টা করে। বর্তমানে কামাল বেগমগঞ্জ মডেল থানায় আটক রয়েছে।

এদিকে গুলিবিদ্ধ আবুল কালামের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে যে অস্ত্র দিয়ে কামাল গুলি চালিয়েছেন পুলিশ তা উদ্ধার করতে পারেনি।

কামালকে উদ্ধারকারী বেগমগঞ্জ মডেল থানার এসআই মধুসূদন বলেন, আমরা মোবাইল ডিউটিতে ছিলাম। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতার হাত থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে গেছি। তবে ওই বাড়ির এক প্রবাসীর স্ত্রীর সাথে তার সম্পর্কের কথা স্থানীয়রা আমাদের জানিয়েছে। এ ব্যাপারে নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার শেখ সাহাজাহান জানান, আটককৃত কামালকে প্রয়োজনীয় কাগজপত্র তৈরি করে আদালতে পাঠানো হবে। রাত ১টা ৩০ মিনিটে এ ব্যাপারে বেগমগঞ্জ মডেল থানার ওসি সাজিদুর রহমানের সাথে আলাপ করলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, কামালকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। তিনি বর্তমানে পুলিশের জিম্মায় রয়েছে। কেউ গুলিবিদ্ধ হলে বা ক্ষতিগ্রস্ত হলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে। বিষয়টির আমরা খোঁজ খবর নিচ্ছি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুন - ২৫
ফজর৩:৪৫
যোহর১২:০১
আসর৪:৪১
মাগরিব৬:৫২
এশা৮:১৭
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৪৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩১২১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.