নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১১ জানুয়ারি ২০১৭, ২৮ পৌষ ১৪২৩, ১২ রবিউস সানি ১৪৩৮
সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৫৫
জনতা ডেস্ক
সড়ক দুর্ঘটনায় পিরোজপুরের কাউখালী, জয়পুরহাটের কালাই ও চাঁপাইনবাবগঞ্জে ১ জন নিহত ও ৫৫ জন আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কাউখালীতে শিক্ষা সফরের বাস দুর্ঘটনায় আহত ২৫

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের কাউখালীতে শিক্ষা সফরের বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্বস্থ গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ২৫ শিক্ষার্থী আহত হয়েছে। কাউখালী-নৈকাঠি সড়কের বিড়ালজুড়ী নামক স্থানে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জেলার স্বরূপকাঠীর অলংকারকাঠী এম আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় ১১০ জন শিক্ষক-শিক্ষার্থী মিলে দুটি বাসযোগে বাগেরহাটে শিক্ষা সফরের উদ্দেশ্যে যাচ্ছিল। এর মধ্যে বৈশাখী পরিবহন (খুলনা মেট্রো ০৪-০০২৪) নামে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। বাসটিতে প্রায় ৫৫ জন শিক্ষক-শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলার অলংকারকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ৫২ জন শিক্ষক-শিক্ষার্থী বাগেরহাটের দর্শনীয় স্থানে শিক্ষা সফরের উদেশ্যে যাওয়ার পথে সকাল সাড়ে ৯টার দিকে কাউখালী-নৈকাঠী সড়কের বিড়ালজুরি নামক স্থানে আসলে বাসটি নিয়ন্ত্রণ হায়। এ সময় বাসটি সড়কের পাশে একটি রেইন্ট্রি গাছের সাথে ধাকা লেগে বাসটি দুমরে মুচড়ে যায়। এ সময় বাসে থাকা ২৫ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে কাউখালী উপজেলা প্রশাসন, ফায়র সার্ভিস ও হাসপাতালের কর্মী ও গ্রামবাসী মিলে আহতদের উদ্ধার করে গুরুরতর অবস্থায় কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করেছে। এর মধ্যে ১২ জনকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কাউখালী ফায়ার সার্ভির ও সিভিল ডিফেন্স স্টেশনের ফায়ারম্যান মো. মহিদুল আলম জানান, কাউখালীতে শিক্ষা সফরের যাত্রীবাহী একটি পরিবহন বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্বস্থ গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ২৫ জন আহত হয়। গুরুতর আহতদের আমরা উদ্ধার করে বরিশালে পাঠিয়েছি।

কালাইয়ে ট্রাক উল্টে আহত ৩০

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

জয়পুরহাটে আওয়ামী লীগের স্বদেশ প্রত্যাবর্তন জনসভায় যাওয়ার পথে গতকাল মঙ্গলবার বিকালে কালাই থানার পশ্চিমে ট্রাক উল্টে ৩৫ জন আহত হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে কালাই থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের কালাই হাসপাতালে প্রেরণ করেছে। গুরুত্বর আহতরা হলেন কালাই উপজেলার মাদাই গ্রামের এনায়েত (৩০), সড়াইল গ্রামের রুহুল আমিন (৩৫), শিকটা গ্রামের রেজওয়ান আলী (৪০), থুপসারা গ্রামের আজিজুল (৪০) ও শামীম (২৮) তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে শ্রমিক নিহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ পৌর পুরাতন বাজার এলাকায় সদর থানার সামনের সড়কে গতকাল মঙ্গলবার দুপুর দেড়টায় ট্রাক দুর্ঘটনায় শাহীন (২৬) নামে এক শ্রমিক নিহত হয়েছে। সে পৌর মসজিদপাড়া মহল্লার মৃত মেরাজের ছেলে। প্রত্যক্ষদর্শীরা ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, একটি পণ্যবাহী ট্রাকের (ঢাকা মেট্টো ট-১১-৩৬৪৪) দরজায় ঝুলে বাজার শ্রমিক শাহীন চলন্ত ট্রাকটিকে পথ দেখানোর সময় ট্রাকটি রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খায়। এ সময় ট্রাকের দরজায় ঝুলন্ত শাহীন আঘাতপ্রাপ্ত হয়ে নিচে পড়ে যায়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে যায়। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন ওসি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১৭
ফজর৪:১৫
যোহর১২:০৩
আসর৪:৩৮
মাগরিব৬:৩৪
এশা৭:৫০
সূর্যোদয় - ৫:৩৪সূর্যাস্ত - ০৬:২৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৩৩৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.