নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১১ জানুয়ারি ২০১৯, ২৮ পৌষ ১৪২৫, ৪ জমাদিউল আউয়াল ১৪৪০
গাড়িচাপায় আহত স্কুলছাত্র সাবি্বরের চিকিৎসায় এগিয়ে আসুন
পাইকগাছা থেকে জি,এ, গফুর
পাইকগাছায় যাত্রীবাহী ঈগল পরিবহনের ধাক্কায় মারাত্মক ভাবে আহত মেধাবী এসএসসি পরীক্ষার্থী সাবি্বরের চিকিৎসায় মানবিক সাহায্যোর আবেদন জানানো হয়েছে। তার চিকিৎসার পেছনে বিপুল অর্থের প্রয়োজন মিটানো আহতের গরীব পরিবারের পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। ইতোমধ্যে আবেদনে সাড়া দিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে থানা পুলিশের পক্ষে ওসি আমিনুল ইসলাম বিপ্লব ১৫ হাজার ও সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক আকবর আলী সেখ ১০ হাজার ও সাবেক প্রধান শিক্ষিকা সুরাইয়া বানু ডলি ব্যক্তিগতভাবে চিকিৎসার ৫ হাজার টাকা তুলে দিয়েছেন। এ সময় ওসি অপারেশন রহমত আলী, সেকেন্ড অফিসার আবুল বাসারসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। মানবিক অর্থ সহয়তার জন্য ওসি ০১৭১৩৩৭৪১০৫ ও প্রধান শিক্ষক ০১৭১৬১০৬২৪৩ নম্বরে সমাজের স্বহৃদয়বান, বিত্তবানসহ সকল শ্রেণী-পেশার মানুষকে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে। বর্তমানে সাবি্বর খুলনা সার্জিক্যাল ক্লিনিকে আইসিইউতে রয়েছে। তার শারিরিক অবস্থা অপরিরবর্তীত থাকলেও বমি ও কানের রক্তক্ষরণ বন্ধ হয়েছে বলে পারিবারিক সুত্র জানিয়েছেন।

এদিকে খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) নবাগত সংসদ সদস্য মো. আকতারুজ্জামান বাবু আহত স্কুল ছাত্রের চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নিয়ে সব ধরনের সহয়োগিতার আশ্বাস দিয়েছেন। অপরদিকে গাড়ি ভাঙচুরের অভিযোগে জিরোপয়েন্টে শ্রমিকদের রাস্তা অবরোধ সৃষ্টির ঘটনায় মানুষ চরম ভোগান্তিতে পড়ায় বৃহস্পতিবার বিকেল থেকে ওসি আমিনুল ইসলাম, মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু অচলাবস্থা নিরসনে শ্রমিক নেতৃবৃন্দের সাথে আলোচনায় মিলিত হওয়ার পর যান চলাচল শুরু হয়। এদিকে, গাড়ি ভাঙচুরের ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে মালিক সমিতির সড়ক সম্পাদক শেখ জাহিদুল ইসলাম বাদী হয়ে পাইকগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।

উল্লেখ্য, গত বুধবার সকাল ৮টার দিকে সাঈদ মুনতাসির সাবি্বর বাইসাইকেলযোগে প্রাইভেট পড়ে ভিলেজ পাইকগাছার বাড়িতে ফেরার পথে উপজেলা পশু সম্পদ হাসপাতাল সংলগ্নমেইন সড়কে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা গামী ঈগল পরিবহণ পিষ্ট সে মারাত্মকভাবে আহত হলে বিক্ষোভ, অগি্নসংযোগ, ভাঙচুরসহ সড়ক অবরোধের ঘটনা ঘটে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীফেব্রুয়ারী - ১৭
ফজর৫:১৪
যোহর১২:১৩
আসর৪:১৮
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:৫৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৮৬৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.