নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১১ জানুয়ারি ২০১৯, ২৮ পৌষ ১৪২৫, ৪ জমাদিউল আউয়াল ১৪৪০
দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বাসায় অগ্নিসংযোগ ১ লাখ টাকার ক্ষতি
দিনাজপুর থেকে শামীম রেজা
দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সময় টেলিভিশন ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি গোলাম নবী দুলালের বাড়িতে দুর্বৃত্তদের দেয়া আগুনে ১ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ভোর আনুমানিক ৪টার সময় দিনাজপুর শহরের বালুবাড়ীতে গোলাম নবী দুলালের বাড়িতে দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়। পরে বাসার লোকজন টের পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে পরিবারের লোকজন ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত এসে আগুন নেভান। এসময় নিচতলার বারান্দার রাখা মূল্যবান বই, শীতবস্ত্র, কম্বল ও কিছু আসবাবপত্রসহ প্রায় ১ লাখ টাকার মালামাল পুড়ে যায়। গোলাম নবী দুলাল জানান, বাড়ির পাশের নৈশ্যপ্রহরী ঘটনার পর পরই ৪ ব্যক্তিকে মুখে কাপড় বাধা অবস্থায় চলে যেতে দেখেন। নাশকতামূলক বা বড় ধরনের ক্ষতি সাধনের লক্ষ্যে অজ্ঞাতনামা ব্যক্তিরা এ ঘটনা ঘটিয়েছে। বিষয়টি পুলিশ সুপারসহ থানার কর্মকতাদের জানানো হয়েছে।

কোতোয়ালী থানার ওসি রেদওয়ানুল রহিম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, পাশের বাড়ির এক নৈশপ্রহরি ভোরে ৪ জনকে প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বাড়ির আশেপাশে সন্দেহমূলকভাবে ঘোরাফেরা করতে দেখেছেন তার কথা অনুযায়ী তদন্ত চলছে। এই ঘটনায় কোতয়ালী থানায় জিডি দায়ের করেন। ঘটনার পর পরই দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাবেক সভাপতি চিত্ত ঘোষসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ, সাংবাদিক সমাজ, বিভিন্ন রাজনৈতিক দল, নবরূপীর সভাপতি আব্দুস সামাদ, সাবেক মেয়র সফিকুল হক ছুটুসহ অনেকেই ঘটনাস্থল পরিদর্শন করেন। যারা এ ধরনের ন্য ক্কারজনক ঘটনা ঘটিয়েছেন তাদের দ্রুত আইনের মাধ্যমে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়েছেন পুলিশ প্রশাসনের কাছে। এছাড়াও সংহতি প্রকাশ করে দিনাজপুর সদর-৩ আসনের এমপি ইকবালুর রহিম মুঠোফোনে, অগি্নসংযোগের ঘটনা সুষ্ঠু তদন্ত করে দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ও তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২২
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:১০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৪৮২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.