নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১১ জানুয়ারি ২০১৯, ২৮ পৌষ ১৪২৫, ৪ জমাদিউল আউয়াল ১৪৪০
ঢাকা দক্ষিণ যুবলীগের নির্বাচন পরবর্তী ধন্যবাদ
ষড়যন্ত্র মোকাবিলায় মাঠে থাকার নির্দেশ
স্টাফ রিপোর্টার
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ প্রচারণা, জনমত গঠন ও সর্বশেষ নৌকা ও মহাজোট প্রার্থীদের নিরঙ্কুশ বিজয়ে ঢাকা দক্ষিণ যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীকে ব্যতিক্রমী ধন্যবাদ জানাচ্ছেন সংগঠনের ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। থানা, ওয়ার্ড এবং ইউনিট কমিটির সর্বস্তরের নেতাদের ডেকে একত্রিত করে মতবিনিময় সভার মাধ্যমে দলের জন্য পরিশ্রম করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন তিনি। একই সাথে আগামীতেও যে কোনো ষড়যন্ত্র মোকাবিলায় মাঠে থাকার নির্দেশ দিচ্ছেন সম্রাট। এজন্য তিন-চারটি থানার সর্বস্তরের কমিটির নেতাদের একত্রে ডেকে বর্ধিত সভা করছেন। এ পর্যন্ত চারটি সভা শেষ হয়েছে। সম্রাট নিজে করার পাশাপাশি অন্যদের দায়িত্ব দিয়েছেন তৃণমূল নেতাকর্মীদের ধন্যবাদ দেয়া এবং কৃতজ্ঞতা জানাতে। দায়িত্বপ্রাপ্ত নেতা ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ বলেন, যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নির্দেশে আমরা কয়েকটি টিমে ভাগ হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যারা নৌকা বা মহাজোটের প্রার্র্থীদের জন্য কাজ করেছেন, তাদেরকে ডেকে ধন্যবাদ দিচ্ছি। তাদের মনের কথাগুলো শুনছি। ইতিমধ্যে ১২টি থানার সর্বস্তরের নেতাকর্মীর সাথে বৈঠক শেষ করেছি। আগামী চার দিনের মধ্যে দক্ষিণের সর্বস্তরের নেতাকর্মীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাবো। আরেক নেতা ও দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান মাকসুদ বলেন, সংগঠনের সভাপতির নির্দেশে আমরা সর্বস্তরের নেতাকর্মীকে ধন্যবাদ জ্ঞাপন করছি, একই সঙ্গে আগামী ১৯ জানুয়ারি আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ের কারণে সোহরাওয়ার্দী উদ্যানে জনসভায় যোগদানের জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

এ প্রসঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীরা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার যে কোনো নির্দেশনা বাস্তবায়নে সদা প্রস্তুত থাকে। নির্বাচনের আগে প্রতিটি থানা ও ওয়ার্ড পর্যায়ে বর্ধিত সভা করার নির্দেশ দিয়েছিলাম নৌকা ও মহাজোটের প্রার্থীদের পক্ষে কাজ করতে। নেতাকর্মীরা তাই করেছেন। রাতদিন পরিশ্রম করে ঢাকার প্রতিটি আসনে নৌকা ও মহাজোটের প্রার্থীকে বিজয়ী করেছেন। সে কারণে সবাইকে ডেকে একত্রিত করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। যাতে করে ভবিষ্যতে আরো বেশি আগ্রহ নিয়ে তারা কাজ করে। অনেকেই কাজ শেষ হলে কর্মীদের খবর রাখেন না, কিন্তু যুবলীগ তার ব্যতিক্রম। সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নির্দেশে সবাইকে উজ্জীবিত করতে ধন্যবাদ দিচ্ছি। রাজনৈতিক পর্যবেক্ষক মহল মনে করেন, কাজ শেষে নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানানো ব্যতিক্রমী এক উদ্যোগ। এতে করে নেতাকর্মীর আরো দায়িত্ব বেড়ে যায়। কাজে উৎসাহ পায়। এমন কর্মকা- সব সংগঠন এবং এমপি-মন্ত্রীদের করা উচিত।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ২৫
ফজর৪:০৯
যোহর১১:৫৭
আসর৪:৩২
মাগরিব৬:২৭
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:২৯সূর্যাস্ত - ০৬:২২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৫৮১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.