নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ জানুয়ারি ২০১৭, ২৯ পৌষ ১৪২৩, ১৩ রবিউস সানি ১৪৩৮
৪ জেলায় ৬ জন খুন
জনতা ডেস্ক
লক্ষ্মীপুরের রামগঞ্জ, চাঁদপুর, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা ও দিনাজপুরে ৬ জন খুন হয়েছেন। জনতা প্রতিনিধিদের পাঠানো খবর-

চাটখিলে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

নোয়াখালীর চাটখিল উপজেলার দশঘরিয়ায় পুণ্য (৩৪) নামে এক মাছ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে বিধান নামে এক সন্ত্রাসী। এসময় স্থানীয় দশঘরিয়া বাজারের অন্য ব্যবসায়ীরা ঘাতক বিধানকে আটক করে পুলিশে দিয়েছেন। ১০ জানুয়ারি দুপুর সাড়ে ১২টার দিকে দশঘরিয়া বাজারে এ হত্যাকা- ঘটে। নিহত পুন্য ঐ উপজেলার পরকোট ইউনিয়নেরক্ষিণ দশঘরিয়া গ্রামের প্রিয়লাল দাসের ছেলে। আটক বিধান একই ইউনিয়নের দাস বাড়ির নেপাল দাসের ছেলে। স্থানীয়রা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে দশঘরিয়া মাছ বাজারে পুণ্য মাছ বিক্রি করছিলেন। এসময় হঠাৎ করে বিধান এসে ধারালো ছুরি দিয়ে পুণ্যকে গলা কেটে হত্যা করেন। এসময় অন্য ব্যবসায়ীরা ঘাতক বিধানকে আটক করে পুলিশে সোপর্দ করে। তাৎক্ষণিকভাবে হত্যাকা-ের কারন জানা যায়নি। এ নিয়ে বাজার এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন এ ঘটনায় বিধানকে আটক করা হয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলেও জানান তিনি।

চাঁদপুর ও মতলবে পৃথক ঘটনায় ২ জন খুন

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে পৃথক ঘটনায় ২ জন খুন হয়েছে। সালেহা বেগম (২২) নামে এক গৃহবধূকে গত মঙ্গলবার দিনগত রাতে স্বামী শ্বাসরোধ করে হত্যা করে। এই ঘটনায় পুরাণবাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ ঘাতক স্বামীকে আটক করে থানায় সোপর্দ করেছে।

অপরদিকে একইদিন সকাল ১০টার দিকে মতলব উত্তরে দশানী এলাকায় মেঘনা নদীতে ছলেমান মেম্বারের মালিকানাধীন আনিকা নামক বালি কাটার ড্রেজারে প্রতিপক্ষের হামলায় রাসেল প্রধানীয়া (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়। নিহত রাসেল হানিরপাড় মৃত রমজান আলী প্রধানীয়ার ছেলে। এই ব্যাপারে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। চাঁদপুর সদর উপজেলার উত্তর রঘুনাথপুর খান বাড়িতে সাপ্তাহিক কিস্তির টাকা পরিশোধ নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রীকে গলা টিপে হত্যা করলো পাষ- স্বামী বাবুল। বুধবার ভোররাতে এ ঘটনা ঘটে। চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে গতকাল সকালে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়। ঘটনার সাথে সম্পৃক্ত ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

আলমডাঙ্গায় পৃথক স্থানে ২ জন খুন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার পৃথক দুটি স্থানে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ২ জন খুন হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ১ ঘন্টার ব্যবধানে এ হত্যাকা- দুটি ঘটে বলে জানিয়েছে পুলিশ। আলমডাঙ্গার হাটবোয়ালিয়া গ্রামে বাড়ির রাস্তা নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের পিটুনিতে ঘটনাস্থলেই নিহত হয়েছেন নজরুল ইসলাম নামে এক ব্যক্তি। নিহত নজরুল হাটবোয়ালিয়া গ্রামের মৃত কিতাব আলীর ছেলে। সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। অপরদিকে একইদিনে একই উপজেলার সাহেব নগর গ্রামের বিলে জমির আইল কাটা নিয়ে গ্রামের আজমতের ২ ছেলে লালন ও কলমের মধ্যে সংঘর্ষ হয়। এসময় ছোট ভাই লালন বড় ভাই কলমকে কোদাল দিয়ে কুপিয়ে পালিয়ে যান। এতে কলম ঘটনাস্থলেই মারা যায়। নজরুল ইসলামের অভিযুক্ত হত্যাকারী রশিদ ম-ল এবং কলমউদ্দিনের হত্যাকারী তার ছোটভাই লিটন ওরফে লালন পলাতক রয়েছেন। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন জানিয়েছেন হত্যার সাথে জড়িতদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশের একাধিক টিম। চুয়াডাঙ্গার ভারপ্রাপ্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন জানিয়েছেন, দুটি ঘটনাই জমি জমা সংক্রান্ত বিরোধের জের।

দিনাজপুরে সমন্ধীর লাঠির আঘাতে ভগি্নপতি নিহত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে সমন্ধীর লাঠির আঘাতে ভগি্নপতি নিহত হয়েছে। পুলিশ ঘাতক সমন্ধীকে আটক করেছে। গতকাল বুধবার ভোরে দিনাজপুরের বিরল উপজেলার ধামইর ইউনিয়নের চৌধুরীপাড়ায় ভগি্নপতি মনোয়ার হোসেন মনাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেন সমন্ধ সফিকুল ইসলাম।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বুধবার ভোরে ফজরের নামাজ আদায় করে বাড়িতে ফেরার পথে পূর্ব বিরোধের জের ধরে সমন্ধি সফিকুল ইসলামের সাথে ভগি্নপতি মনোয়ারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শফিকুল লাঠি দিয়ে মনোয়ারের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এলাকাবাসী ঘাতক শফিকুলকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে। ময়না তদন্ত শেষে দুপুরে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

হত্যার ঘটনায় নিহতের ছোট ভাই রিয়াজুল ইসলাম ঘাতক শফিকুল ইসলামকে আসামি করে বিরল থানায় মামলা দায়ের করেছেন। বিরল থানার ওসি আব্দুল মজিদ জানান, নিহতের মাথায় লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। এলাকাবাসী ঘাতক সফিকুলকে হাতেনাতে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে বলে তিনি জানান।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৩
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩০১৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.