নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ জানুয়ারি ২০১৭, ২৯ পৌষ ১৪২৩, ১৩ রবিউস সানি ১৪৩৮
সাগরে আটকেপড়া ৭ শতাধিক পর্যটককে উদ্ধার
কঙ্বাজার প্রতিনিধি
কঙ্বাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌ-পথে পর্যটকবাহী জাহাজ এলসিটি কাজল ডুবোচরে আটকা পড়ার পর সার্ভিস বোটের মাধ্য পর্যটকদের উদ্ধার করে সেন্টমার্টিনে পৌঁছে দেয়া হয়েছে। ডুবোচরে আটকে পড়া পর্যটকবাহী জাহাজ এলসিটি কাজল ঘটনাস্থলেই আটকে রয়েছে।

গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে মিয়ানমার সীমান্তবর্তী বঙ্গোপসাগরে নাইক্ষ্যংদিয়া এলাকায় বেলা সাড়ে ১১টায় আটকা পড়ে। এতে জাহাজে ভ্রমণে আসা যাত্রীদের মধ্যে কান্নার রোল পড়ে যায়।

সেন্টমার্টিন বোট মালিক সমিতির সভাপতি আবু তালেব জানান, কঙ্বাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে ডুবোচরে আটকে পড়া পর্যটকবাহী জাহাজ এলসিটি কাজল ঘটনাস্থলেই আটকে আছে। তবে ওই জাহাজে থাকা সাড়ে ৭শ-এর বেশি পযর্টককে সেন্টমার্টিনে প্ৗেছে দেয়া হয়েছে। যে কোম্পানির জাহাজ তাদের সার্ভিস বোটে করে পর্যটকদের গন্তব্যে পৌঁছানো হয়েছে। প্রতিটি সার্ভিস বোটে ৪৫ থেকে ৫০ জন করে যাত্রী নিয়ে সেন্টমার্টিন পৌঁছে দেয়া হয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিউল আলম বিষয়টি দৈনিক জনতা'র কাছে নিশ্চিত করেছেন। তিনি বলেন, জাহাজ আটকা পড়ার খবর শুনেছি। জাহাজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে আটকা পড়া পর্যটকদের উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি অতিরিক্ত যাত্রী বহন করার বিষয়টি খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সেন্টমার্টিনে ভ্রমণে আসা জাহাজে থাকা বিশ্ববিদ্যালয় ছাত্র ইমরান হাসান মুঠোফোনে জানান, সাগরের মাঝ পথে পৌঁছালে জাহাজটি আটকা পড়ে। জাহাজে সাড়ে সাত শতাধিক পর্যটক থাকতে পারে বলে ধারণা করছেন তিনি। এ ব্যাপারে জানতে জাহাজটির ব্যবস্থাপক আবদুর রহিম খোকনের সঙ্গে যোগাযোগ করা হয়। তার ফোনটি বন্ধ থাকায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমার্চ - ২৯
ফজর৪:৩৮
যোহর১২:০৪
আসর৪:৩০
মাগরিব৬:১৬
এশা৭:২৯
সূর্যোদয় - ৫:৫৪সূর্যাস্ত - ০৬:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৯৪৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.