নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ১৩ জানুয়ারি ২০১৮, ৩০ পৌষ ১৪২৪, ২৪ রবিউস সানি ১৪৩৯
উলিপুরে ২য় বিয়ের অনুমতি না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের উলিপুরে ২য় বিয়ে করার অনুমতি না পেয়ে গলায় দড়ি পেঁচিয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালিয়েছে এক সাবেক সেনা সদস্য। ঘটনাটি ঘটেছে গত ৬ জানুয়ারি রাতে উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের তেলিপাড়া গ্রামে। বর্তমানে নির্যাতনের শিকার নাসরিন আকতার সুমি নামের গৃহবধূ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় দুই সন্তানের জননী ওই গৃহবধূ বাদী হয়ে স্বামী ও ২য় স্ত্রীর নামে উলিপুর থানায় গত বৃহস্পতিবার মামলা দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের তেলিপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের ২য় কন্যা নাসরিন আকতার সুমির (৩২) সাথে উপজেলার হাতিয়া ইউনিয়নের রামরামপুর গ্রামের ডা. আবুল হোসেনের পুত্র সাবেক সেনা সদস্য জাহাঙ্গীর আলমের (৩৬) সঙ্গে ১৬ বছর পূর্বে বিয়ে হয়। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। এক বছর পূর্ব থেকে জাহাঙ্গীর আলম ২য় বিয়ে করার অনুমতি ও যৌতুকের দাবি করে আসছিল। তা না পেয়ে তাকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে। এরই মধ্যে গোপনে ওই সাবেক সেনা সদস্য রংপুর শহরের ছিটকেল্লাবন্দ গ্রামের জনৈক আ. সামাদের কন্যা রংপুর সেনানিবাস প্রয়াসে (প্রতিবন্ধী বিদ্যালয়) কর্মরত শামিমা আখতার সুমি (৩৩)কে ১ম স্ত্রীর অনুমতি ছাড়াই বিয়ে করেন। এরপরও ২য় বিয়ের অনুমতি ও যৌতুকের চাপ অব্যাহত থাকা অবস্থায় নাসরিন আকতার সুমি নির্মম নির্যাতন সহ্য করতে না পেরে গত ৬ জানুয়ারি বাবার বাড়ি তেলিপাড়া গ্রামে চলে আসেন। ওই দিন রাতে জাহাঙ্গীর আলম ও তার ২য় স্ত্রী শামিমা আকতার প্রথম স্ত্রী নাসরিন আকতার সুমির বাবার বাড়িতে আসেন। স্বামীর ডাকে সাড়া দিয়ে বাড়ির উঠানে বের হলেই আকস্মিকভাবে তার উপর হামলা চালিয়ে তার শরীরের বিভিন্নস্থানে কিলঘুষি দিয়ে জখম করে ও তার গলায় রশি পেঁচিয়ে দুই জন মিলে তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। এসময় তার আর্তচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে ওই সেনা সদস্য ও তার ২য় স্ত্রী পালিয়ে যায়। পরে স্বজনরা নাসরিন আক্তার সুমিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছেন। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে গত বৃহস্পতিবার স্বামী সাবেক সেনা সদস্য জাহাঙ্গীর আলম ও ২য় স্ত্রী শামিমা আখতার সুমির নামে উলিপুর থানায় মামলা দায়ের করেছেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ এসকে আব্দুল্যাহ আল সাইদ নাসরিন আক্তার সুমি নামের এক গৃহবধুকে হত্যা চেষ্টায় দুই জনের বিরুদ্ধে মামলা হওয়ার কথা স্বীকার করে বলেন, আসামিদের ধরার চেষ্টা চলছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২৩
ফজর৩:৫৯
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১০
সূর্যোদয় - ৫:২৪সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫০২৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.