নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ১৩ জানুয়ারি ২০১৮, ৩০ পৌষ ১৪২৪, ২৪ রবিউস সানি ১৪৩৯
সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪
জনতা ডেস্ক
মাদারীপুর, মাগুরা ও খুলনার পাইকাগাছায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। জনতা প্রতিনিধি ও এফএনএসের পাঠানো খবর-

মাদারীপুরে নিহত ১ আহত ১২

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে একজন নিহত ও ১২ জন আহত হয়েছেন। সকাল সাড়ে ১০টার দিকে কালকিনি উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ড সংলগ্ন নতুনপাট হাট এলাকায় এ দুর্ঘটনা হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সকালে কালকিনি থেকে সার্বিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। বাসটি নতুনপান হাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাই সাইকেলকে সাইড দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলে বাসের চালক বাবুল মারা যান। এ সময় আহত হন অন্তত ১২ জন। তাদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েও বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ হাফিজুর রহমান বলেন, নিহত ব্যক্তির পরিবারকে ১০ হাজার টাকা সহায়তা ও আহতদের চিকিৎসার ব্যয় বহন করা হবে। মাদারীপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপপ্ত উপ-সহকারী পরিচালক নেওয়াজ আহম্মেদ বলেন, দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধারে কাজ শুরু করেছে ফায়ার সার্ভিসসহ স্থানীয় প্রশাসন। তবে, উদ্ধার কাজ শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না, বাসের নিচে অন্য কোনো যাত্রী রয়েছে কি না। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

মাগুরায় ট্রাক চাপায় পুলিশ কনস্টেবল নিহত

এফএনএস

মাগুরা সদর উপজেলায় ট্রাক চাপায় পুলিশের এক কনস্টেবল মারা গেছেন। উপজেলার আলমখালি এলাকায় মাগুরা-ঝিনাইদহ সড়কে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে মাগুরা সদর থানার এসআই আবদুল মবিন জানান। নিহত আমিরুল ইসলামের (৩০) বাড়ি ঝিনাইদহের রাজধরপুর গ্রামে। এসআই মবিন বলেন, আমিরুল আলমখালি থেকে মোটরসাইকেলে করে মাগুরা পুলিশ লাইনে ফিরছিলেন। পথে বিপরীতমুখী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার ও ট্রাকটি আটক করে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন আহত

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে একই পরিবারের ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে খুলনায় প্রেরণ করা হয়েছে। জানা গেছে, উপজেলার গদাইপুর গ্রামের আকবার আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে তার দু'ভাইপো রেজাউল করিমের ছেলে নাজমুল হোসেন (৭), রবিউল ইসলামের ছেলে তামিম (৭) ও আব্দুল আলিমের ছেলে আসিফ (১০) কে মোটরসাইকেলে নিয়ে আগড়ঘাটায় বোনের বাড়ি বেড়াতে যাচ্ছিল। পথিমধ্যে কার্তিকের মোড় নামক স্থানে পৌঁছালে চলন্ত মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের সকলে গুরুতর আহত হয়। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করলে মনিরুল ও নাজমুলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক সাদিয়া আফরিন লোপা।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১০
ফজর৫:০৮
যোহর১১:৫১
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৬৪৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.