নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ জানুয়ারি ২০২১, ৩০ পৌষ ১৪২৭, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪২
বীরগঞ্জে ১ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে পাকা রাস্তার উদ্বোধন
বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, উন্নয়ন অগ্রগতির অপর নাম জননেত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে বাংলাদেশের যে উন্নয়ন-অগ্রগতি সাধিত হয়েছে তা উন্নয়নশীল দেশগুলোর জন্য একটি বিরল দৃষ্টান্ত। এই উন্নতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি বলেন, নৌকা মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, নৌকা নির্যাতিত অবহেলিত মানুষের বাঁচার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক। যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল, যারা বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের অভ্যুত্থানকে রুখে দেয়ার অপচেষ্টায় লিপ্ত ছিল, তারাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই উন্নয়নে বিভিন্ন অপকৌশলে বাধা প্রদানের চেষ্টা করে। প্রয়োজন এই রাজাকার, আলবদর ও পাকিস্তানকে হৃদয়ের ধারণকারী পশ্চাৎপদ প্রতিক্রিয়াশীল চক্র কে রুখে দিতে হবে।

রোববার বিকালে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) এর বাস্তবায়নে ১ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউপি অফিস হতে পাকের হাট জিসি ভায়া বুড়ির বাজার সড়ক পর্যন্ত রক্ষণাবেক্ষণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে এমপি গোপাল এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ, জেলা পষিদের সদস্য মো. আতাউর রহমান বাবু, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, পাল্টাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলামসহ অন্য নেতৃবৃন্দ।

এর আগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) এর বাস্তবায়নে ৭৪ লাখ টাকা ব্যয়ে বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নে সনকা আদিবাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন ও বাছারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন এমপি গোপাল।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৮
ফজর৪:৪৬
যোহর১১:৪৩
আসর৩:৪৫
মাগরিব৫:২৬
এশা৬:৩৯
সূর্যোদয় - ৬:০২সূর্যাস্ত - ০৫:২১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২০৭১০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.