নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ জানুয়ারি ২০২১, ৩০ পৌষ ১৪২৭, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪২
ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ফিরলেন ম্যাথিউস
স্পোর্টস ডেস্ক
ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট সিরিজের জন্য শ্রীলঙ্কা দলে ফিরেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। হ্যামস্ট্রিং চোটের কারণে গত মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে ছিলেন না তিনি। সাবেক লঙ্কান অধিনায়ককে নিয়ে বুধবার (১৩ জানুয়ারি) ২২ জনের টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। অধিনায়ক হিসেবে যথারীতি আছেন দিমুথ করুনারত্নে। প্রোটিয়াদের বিপক্ষে সিরিজে শুরুতে স্কোয়াডে নাম ছিল ম্যাথিউসের। কিন্তু ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতায় হ্যামস্ট্রিং ইনজুরির কারণে পরে নাম প্রত্যাহার করে নেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। ম্যাথিউস ছাড়াও স্বাগতিকদের স্কোয়াডে ফিরেছেন নুয়ান প্রদীপ। এছাড়া ডাক পেয়েছেন রোশন সিলভা, লক্ষণ সান্দাকান। দলে নতুন মুখ রমেশ মেন্ডিস। তবে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়া ধনাঞ্জয়া ডি সিলভা, কাসুন রাজিথা, সন্তোষ গুনাতিলাকা এবং দিলশান মাধুশঙ্খকে দলে নেওয়া হয়নি। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে ইংলিশদের বিপক্ষে দুই টেস্ট সিরিজে শুরু হবে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি)। দুই টেস্টই হবে গলে, ক্লোজড ডোর বা দর্শকবিহীন মাঠে।

গত মার্চে এই সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে গিয়েছিল ইংল্যান্ড। কিন্তু করোনার কারণে অনুশীলনের মাঝপথে সফর বাতিল করে দেশে ফিরে ইংলিশরা।

শ্রীলঙ্কা টেস্ট স্কোয়াড: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, দিনেশ চান্দিমাল, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ওশাদা ফার্নান্দো, নিরোশান দিকভেলা, মিনোদ ভানুকা, লাহিরু থিরিমান্নে, লাসিথ এম্বুলদেনিয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, সুরঙ্গা লাকমল, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো, দুষ্মন্ত চামিরা, দাসুন শানাকা, আশিথা ফার্নান্দো, রোশন সিলভা, লক্ষন সান্দাকান, নুয়ান প্রদীপ, রমেশ মেন্ডিস।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২৪
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৯৪৮৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.