নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ জানুয়ারি ২০২১, ৩০ পৌষ ১৪২৭, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪২
আদমদীঘিতে ফুটবল খেলা নিয়ে ছুরিকাঘাত মামলার আসামিরা ধরাছোঁয়ার বাইরে
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার আদমদীঘিতে ফুটবল খেলা নিয়ে পরিচালকের বিতর্কিত সিদ্ধান্তে ছুরিকাঘাতে আহত সংক্রান্ত মামলার আসামিরা ৮দিন যাবত অধরা রয়েছে। মামলার এজাহাভুক্ত আসামিরা এলাকায় ঘুরে বেড়ালেও পুলিশ তাদের ধরছেনা বলে দাবি করেছেন মামলার বাদি রাশেদুল ইসলাম।

জানা যায়, গত ৬ জানুয়ারি বিকেলে আদমদীঘির চাঁপাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের একটি মাঠে পালংকুড়ি একাদশ ও বিহিগ্রাম একাদশের মধ্যে সেমিফাইনাল ফুটবল খেলা শুরু হয়। খেলা চলাকালে একটি গোল হওয়াকে কেন্দ্র করে পরিচালক (রেফারি) আরিফুল ইসলামের বির্তকিত (ভুল) সিদ্ধান্ত দেন। এমন অভিযোগ নিয়ে রেফারি ও খেলোয়ারদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এতে মিলন, রকি, আরিফসহ বেশ কিছু বহিরাগত যুবক খেলার দর্শক বিহিগ্রামের রাশেদুল ইসলাম ও আসাদুজ্জামানকে অর্তকিত ভাবে ছুরিকাঘাতে জখম করে। পরে তাদের আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মিলন রকি আরিফসহ ৭জনের নাম উল্লেখ করে ওই দিন রাতে রাশেদুল ইসলাম বাদী হয়ে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন । মামলার তদন্তকারি উপ-পরিদর্শক এখলাছ হোসেন জানান, আসামিরা আত্মগোপনে থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের তৎপরতা চলছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজানুয়ারী - ১৫
ফজর৫:২৩
যোহর১২:০৮
আসর৩:৫৭
মাগরিব৫:৩৬
এশা৬:৫৩
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫০৬৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.