নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ জানুয়ারি ২০২১, ৩০ পৌষ ১৪২৭, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪২
ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৭ যাত্রী নিহত
অন্যান্য স্থানে আরো ৩ জন নিহত
ঝিনাইদ প্রতিনিধি
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মদনডাঙ্গা এলাকায় ট্রাকের ধাক্কায় শ্যালো ইঞ্জিনচালিত অটোরিকশার (করিমন) ৭ যাত্রীর নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরো ৪ জন। নিহতের সংখ্যা আরো বাড়তে বলে জানিয়েছেন স্থানীয়রা। গতকাল বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) মো. আরিফুল ইসলাম।

এছাড়া সড়ক দুর্ঘটনায় বাংলাদেশের বিভিন্ন স্থানে ৩ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে। রংপুরে ১ জন বাস সুপারভাইজার, জামালপুরে ২ মোটরসাইকেল আরোহী নিহত ও সরাইলে ৪ জন আহত হয়েছেন।

ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার বলেন, শৈলকুপা শেখপাড়া এলাকা থেকে অটোরিকশা (করিমন) নিয়ে বেশ কিছু নির্মাণ শ্রমিক কাজ শেষে ঝিনাইদহ শহরের দিকে আসছিলেন। এ সময় ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক ওই স্থানে পৌঁছালে করিমনের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ৭ জন মারা যান। গুরুতর আহত হন ৪ জন। পরে খবর পেয়ে ঝিনাইদহ ও শৈলকুপা ফায়ার সার্ভিস এবং পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। রামচন্দ্রপুর ক্যাম্প ইনচার্জ এসআই শামিম জানান, ঝিনাইদহের শৈলকূপায় ট্রাকের সঙ্গে যাত্রীবাহী নসিমনের সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মদনডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসআই শামিম আরো জানান, দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তিনি হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেননি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৮
ফজর৪:৪৬
যোহর১১:৪৩
আসর৩:৪৫
মাগরিব৫:২৬
এশা৬:৩৯
সূর্যোদয় - ৬:০২সূর্যাস্ত - ০৫:২১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২০৭০৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.