নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ জানুয়ারি ২০২১, ৩০ পৌষ ১৪২৭, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪২
গুলশানে আরব আমিরাত দূতাবাসে বিস্ফোরণে নিহত ১ আহত ৭
স্টাফ রিপোর্টার
রাজধানীর গুলশানে সংযুক্ত আরব আমিরাতের দূতাবাসের ভেতরে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ১ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুর পৌনে ২টার দিকে গুলশান-২ এর ১৩ নম্বর রোডের ৬ নম্বর বাসার (ইম্পেরিয়াল ফিনান্সিয়াল ভবন) নিচতলায় এ ঘটনা ঘটে। ভবনটিতে এনসিসি ব্যাংকের একটি শাখাও রয়েছে। নিহত ব্যক্তির নাম মো. আজিজুল হক। তিনি এই ভবনে চাকরি করতেন। তার বয়স আনুমানিক ৩৫ বছর। বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার পরিদর্শক (অপারেশন) শেখ শাহানুর রহমান।

স্থানীয়রা বলেছেন, গতকাল বুধবার দুপুর পৌনে ২টার দিকে বিকট শব্দে এসি লাগানো কক্ষের কাঁচ ভেঙে ছিটকে পড়ে। এ সময় আজিজুল হক নামে এক ব্যক্তি নিহত এবং ৭ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে আশপাশের হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার মো. রাসেল শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে এসি বিস্ফোরণের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের একটি ইউনিট। পরে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। তিনি আরো জানান, নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ বছর। তবে স্থানীয়রা বলেছেন আরো ৭ জন আহত হয়েছেন। কিন্তু ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আহত কাউকেই পায়নি।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরো জানান, মূলত ওই ভবনের ছাদে এসির আউটডোরের কাজ চলছিল। তখন কোনো সমস্যার কারণে নিচে বিস্ফোরণ ঘটেছে। একইসঙ্গে ভবনের ছাদেও বিকট শব্দ হয়।

এই বিষয়ে জানতে চাইলে গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সিনথিয়া জানান, এসি বিস্ফোরণের ঘটনায় ১ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম কাজ করে বলেও জানান তিনি।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২৪
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৯৪৯৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.