নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০
শার্শা সীমান্তের চোরাচালান অব্যাহত
শার্শা (যশোর) প্রতিনিধি
যশোরে শার্শা উপজেলার সীমান্তের চোরাপথে আমদানি নিষিদ্ধ ভারতীয় পণ্যের চাহিদা দেশের বাজারে বেশি থাকায় চোরাচালান অব্যাহত রয়েছে। কোনো অবস্থাতেই সীমান্তের চোরাপথের পণ্য পাচার রোধ করতে পারছেনা বিজিবি সদস্যরা। প্রতিদিন চোরাপথে চোরাকারবারীরা ভারতীয় বিভিন্ন পণ্য সামগ্রী রাতের বেলায় সীমান্তের বিজিবি সদস্যদের নজর এড়িয়ে দামি শাড়ী থ্রীপিচের চালান, ওষুধ, মটর গাড়িরর্ পাস, ফেনসিডিল, হেরোইন, গাঁজা, বিদেশি মদ, ইয়াবা, চন্দনকাঠ, অবৈধ অনুপ্রবেশ আরো অন্যান্য ভারতীয় পণ্য নিয়ে আসছে দেশে। ভারতে পাচার করছে মূল্যবান পণ্য সোনা, তামা, কাঁসা, পিতল, হু-ির টাকা। তবে ভারতীয় পণ্য সীমান্তের চোরাপথে পাচার হয়ে আসলেও কিছু কিছু পণ্য চালান বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে আটক করতে সক্ষম হচ্ছে। গত মঙ্গলবার রাত থেকে পরের দিন বুধবার দুপুর পর্যন্ত বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে পুটখালী গ্রামে মাদক বেচা- কেনার সময় ঐ গ্রামের মিজানুর রহমানের ছেলে তানজির হোসেনকে এবং খালেকের ছেলে মনিরুল ইসলামকে হাতে নাতে আটক করে তাদের কাছ থেকে ১৪৭ পিস ইয়াবা ও পৃথকভাবে আরেক অভিযানে পুটখালী গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে দুদু মিয়াকে ও আয়ুব গাজির ছেলে হান্নানকে আটক করে তাদের কাছ থেকে ১৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে জানান পুটখালী ক্যাম্পের সুবেদার মুন্সি লাবলুর রহমান।

তিনি বলেন সীমান্তের চোরাপথে চোরা চালান বন্ধের চেষ্টায় সীমান্তে কঠোর নজরদারি বাড়ানো হয়েছে। ইয়াবা,ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীদের আটক করার কয়েক ঘন্টা পরেই গোপন সংবাদে পুটখালী মসজিদ বাড়ি এলাকায় অভিযান চালিয়ে মটর সাইকেল চালককে আটক করে তার কাছ থেকে ১৭ পিস সোনার বার(দুই কেজি) উদ্ধার করা হয়েছে। তিনি বলেন আমরা সীমান্তে চোরাচালান পণ্যসহ চোরাকারবারীদের আটক করে মামলা দিয়ে থানায় হস্তান্তর করছি। কিছুদিন পার হতেই আইনের ফাঁক গলিতে জামিনে এসে আবারো মাদক ব্যবসা করছে এমন নজির অনেক আছে। চোরাচালানের আরো খবর জানতে চোখ রাখুন পত্রিকার পাতায়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ১৬
ফজর৪:২৯
যোহর১১:৫৪
আসর৪:১৯
মাগরিব৬:০৫
এশা৭:১৮
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৬:০০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৮৬৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.