নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০
ফুলবাড়িয়ায় শিক্ষকের মোটরসাইকেল ভাঙচুর করলো পরীক্ষার্থীরা
ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি
ফুলবাড়িয়ায় এসএসসির গণিত পরীক্ষা শেষে পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে থাকা এক শিক্ষকের মোটরসাইকেল ভাঙচুর করার অভিযোগ উঠেছে পরীক্ষার্থীদের বিরুদ্ধে।

দায়িত্বরত শিক্ষক মো. মনোয়ার হোসেন খান আলহেরা একাডেমি উচ্চ বিদ্যালয়ের আইসিটি শিক্ষক। গত শনিবার সকালে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কামরুন্নাহার শেফা। এসময় পরীক্ষার বিভিন্ন কক্ষ থেকে পরীক্ষার্থীদের কাছ থেকে ২৪টি মোবাইল ফোন জব্দ করেন কেন্দ্রের দায়িত্বর শিক্ষকরা। ১০ নং কক্ষে একে অপরের খাতা দেখাদেখির ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এক পরীক্ষার্থীর খাতা ১০ মিনিটের জন্য আটক রাখার নির্দেশ দেন শিক্ষককে। কক্ষের দায়িত্বরত শিক্ষক পরীক্ষার্থীর খাতা এক ঘন্ট আটক রেখে ফেরত দেন বলে পরীক্ষার্থীদের অভিযোগ। এঘটনাকে কেন্দ্র করে পরীক্ষা শেষে দায়িত্বর শিক্ষক মো. মনোয়ার হোসেন খানের মোটরসাইকেলটি কেন্দ্রের ভেতরে থাকাবস্থায় ৩ থেকে ৪ জন পরীক্ষার্থী ভাঙচুর করে। শিক্ষক মো. মনোয়ার হোসেন বলেন, স্যার (নির্বাহী ম্যাজিস্ট্রেট) পরীক্ষা হল থেকে পরিদর্শনের সময় মোবাইল ফোন উদ্ধার ও পরীক্ষার খাতা আটক রাখার ঘটনায় মোটরসাইকেলটি ভাঙচুর করা হয়েছে।

কেন্দ্র সচিব একেএম রুহুল আমীন বলেন, পরীক্ষার হলে দায়িত্বরত শিক্ষকের মোটরসাইকেল ভাঙচুরের ঘটনাটি দুঃখজনক, জড়িতদের উপযুক্ত বিচার হওয়া দরকার। ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম বলেন, পরীক্ষার কেন্দ্রে শিক্ষকের মোটরসাইকেল ভাঙচুরের কোনো অভিযোগ পাইনি।

সহকারী কমিশনার (ভূমি) কামরুন্নাহার শেফা বলেন, মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা আমাকে কেউ জানায়নি, তবে পরীক্ষার কক্ষে এক শিক্ষার্থীর খাতা ১০ মিনিটের জন্য আটক রাখতে বলেছিলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লীরা তরফদার বলেন, ঘটনার সাথে জড়িত পরীক্ষার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। শিক্ষকের মোটরসাইকেলটি মেরামত করে দেয়ার কথাও তিনি বলেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১৮
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩৩
এশা৭:৪৯
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৮
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬২৪৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.