নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০
গাজীপুরে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে ৩ শিক্ষার্থী নিহত
গাজীপুর প্রতিনিধি
গাজীপুর মহানগরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় গতকাল রোববার সকালে যাত্রীবাহী পলাশ পরিবহণের বাসের সঙ্গে শিক্ষার্থী বহনকারী মোটরসাইকেলের মু?খোমু?খি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হয়েছেন। নিহত রাজাবাবু, জনি ও মাহফুজ কালিয়াকৈরের মৌচাক উপজেলার শাহজাহান আলী কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।

বাসন থানার ওসি মুক্তার হোসেন জানান,

চান্দনা চৌরাস্তা এলাকা থেকে সকাল সোয়া ১০টার দিকে মোটরসাইকেলে করে কালিয়াকৈরের দিকে যাচ্ছিলো ঐ শিক্ষার্থী। পথে ইটাহাটা এলাকায় বিপরীত দিক থেকে আসা পলাশ পরিবহণের যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মু?খোমু?খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ২ জন এবং স্থানীয় হাসপাতালে নেয়ার পর আরেকজনের মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, নিহত ৩ জনই শিক্ষার্থী। তাদের মধ্যে একজনের সঙ্গে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকার অধ্যাপক শাহজাহান আলী কলেজের পরিচয়পত্র পাওয়া গেছে। এ ঘটনায় বাসের চালক ও সহকারীকে আটক এবং বাসটি জব্দ করা হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ১৭
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫৩
মাগরিব৫:৩৪
এশা৬:৪৬
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৮১৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.