নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১ ফাল্গুন ১৪২৪, ২৫ জমাদিউল আউয়াল ১৪৩৯
নেইমারকে বরণ করে নিতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ
স্পোর্টস ডেস্ক
বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমাতে না জমাতেই রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন। সেই মাত্রাটা দিনকে দিন বেড়েই যাচ্ছে। নেইমারের রিয়ালে নাম লেখানোর জোরালো সম্ভাবনা সবার মুখে মুখে। স্বদেশী মার্সেলোর বিশ্বাস, শেষ পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেবেন সাবেক বার্সা তারকা। গত বছরের আগস্টে ট্রান্সফার ফি'র বিশ্ব রেকর্ড (২২২ মিলিয়ন ইউরো) গড়ে বার্সা অধ্যায়ের (২০১৩-১৭) ইতি টানেন নেইমার। সময় বাড়ার বাড়ার সঙ্গে পিএসজিতে অসুখী থাকার খবর চাউর হয় চারদিকে। তখন থেকেই মাদ্রিদের নাম উঠে আসে। রিয়াল প্রেসিডেন্টের মুখেও একই সুর। ২৬-এ পা রাখা 'আগামীর বিশ্বসেরা'কে পেতে যে তারা চেষ্টার কমতি রাখবে না তা স্পষ্ট। এদিকে, পিএসজি নাকি এক শর্তে আগামী সামারেই নেইমারকে রিয়ালের হাতে তুলে দিতে প্রস্তুত। ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি নাকি স্বয়ং নিজেই ব্রাজিলিয়ান আইকনকে প্রতিশ্রুতি দিয়েছেন, প্যারিসে চ্যাম্পিয়নস লিগের শিরোপা এনে দিতে পারলে স্পেনে ফেরার অনুমতি দেবেন।

ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরের চলতি মৌসুমের নকআউট পর্বেই মুখোমুখি হতে যাচ্ছে টানা দু'বারের চ্যাম্পিয়ন রিয়াল ও নেইমারের পিএসজি। ইউরোপিয়ান প্রতিযোগিতায় অধরা ট্রফি জিতে নিজেদের অবস্থানের জানান দিতে মরিয়া ফ্রেঞ্চ জায়ান্টরা। সেই লক্ষ্যেই দলবদলের বাজারে কাতারি পেট্রো ডলার ঢালছে তারকাদের ভিড়ে শক্তিশালী দলে পরিণত হওয়া পিএসজি। চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর মহারণ সামনে রেখে নেইমারের রিয়ালে আসা প্রসঙ্গে নিজের আত্মবিশ্বাস প্রকাশ করেন লেফটব্যাক মার্সেলো, 'আমি মনে করি একদিন নেইমার রিয়াল মাদ্রিদের হয়ে খেলবে। মাদ্রিদ থেকে নেইমারের জন্য ব্যালন ডি'অর জেতাটা সহজতর হবে। রিয়াল এমন একটি ক্লাব যেখানে বড় খেলোয়াড়রা যা চায় তা পায়।'

রিয়াল সমর্থকদের কাছে ৩৩-এ পা রাখা রোনালদোর যোগ্য উত্তরসূরি হিসেবে আদর্শ নাম নেইমার। নিকট ভবিষ্যতে সেই লক্ষ্য পূরণ হবে কিনা সেটিই এখন দেখার বিষয়! তার আগে সবার চোখ এখন চ্যাম্পিয়নস লিগে রিয়াল-পিএসজি হাইভোল্টেজ ম্যাচ ঘিরে। শেষ ষোলোর প্রথম লেগে নেইমারদের আতিথ্য দেবে মাদ্রিদিস্তারা। বার্নাব্যুতে আগামী বুধবার (১৪ ফেব্রুয়ারি) বহুল প্রতীক্ষার ম্যাচটি অনুষ্ঠিত হবে। খেলা শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায়। প্যারিসে একই সময়ে কোয়ার্টার ফাইনাল নির্ধারণী ফিরতি পর্বের লড়াই ৬ মার্চ।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ২৫
ফজর৪:০৯
যোহর১১:৫৭
আসর৪:৩২
মাগরিব৬:২৭
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:২৯সূর্যাস্ত - ০৬:২২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৯২৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.