নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১ ফাল্গুন ১৪২৪, ২৫ জমাদিউল আউয়াল ১৪৩৯
সড়ক দুর্ঘটনায় নিহত ৫
জনতা ডেস্ক
পৃথক সড়ক দুর্ঘটনায় সারাদেশে ৫ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৩৬ জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুরে ৩২ জন আহত ১১ জন আশঙ্কাজনক

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর-ফুলবাড়ী-রংপুর সড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৩২ জন আহত হয়। আহতদের মধ্যে ১১ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করাসড়ক

হয়েছে। দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, গতকাল সোমবার দুপুর ১২ টায় জেলার ফুলবাড়ী থেকে নিশাত পরিবহন যাত্রীবাহী বাস যাত্রী নিয়ে রংপুরে রওনা দেয়। ফুলবাড়ী-রংপুর সড়কের পার্বতীপুর জেলার ইটাখোলা ব্রীজ নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। বাসের আহত যাত্রীদের মধ্যে গুরুতর আহত সবেরা বেগম (২৮), মিনারা (৩০), শহিদুল (৩৮), কাঞ্চন (৭) ও অভি (৫) কে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্থানান্তরিত করে বিকেল ৫টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। অপর আহত মমতাজ আলী (৫০), নুরুল ইসলাম (২৮), আব্দুর ওহাব (৩৫), আব্দুল হামিদ (২৭) বাবলু মিয়া (২৫) ও সাবু (১৮) কে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। অপর আহত ২১ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। দুর্ঘটনার পর বাসের চালক ও স্টাফরা পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত বাসটি পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া তদন্ত কেন্দ্রে পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় পার্বতীপুর থানায় ১টি মামলা দায়ের করা হয়।

বগুড়া ধুনটে মোটরসাইকেল চালকসহ আহত ২

বগুড়া থেকে এম. এ. রাশেদ

বগুড়ার ধুনটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ ২ জন আহত হয়েছে। সোমবার সকালে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। আহতরা হলেন উপজেলার নিমগাছী ইউনিয়নের সোনাহাটা এলাকার আলোক উদ্দীন ম-লের ছেলে ফরিদুল ইসলাম (৩৮) ও একই ইউনিয়নের বেড়েবরাড়ী গ্রামের আজিজার রহমানের ছেলে মনিবুল ইসলাম (৩৫)।

জানা যায়, ফরিদুল ইসলাম ও মনিবুর রহমান মোটরসাইকেল যোগে সোনাহাটা থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়। মোটরসাইকেলটি গাবতলী উপজেলার লিচুতলা বালুপাড়া এলাকায় পৌঁছলে বিপরিত দিক থেকে আসা সিএনজির সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত ফরিদুল ইসলামকে সোনাবাজারে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় ও মনিবুল ইসলামকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

নান্দাইলে ট্রাক চালক নিহত

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল পৌরসদরের শহীদ স্মৃতি আদর্শ কলেজের সনি্নকটে দীন ইসলামের সমিলের সনি্নকটে গত রোববার গভীর রাতে এক সড়ক দুটনায় ট্রাক চালক কিশোরগঞ্জ জেলার কুলিয়াচর উপজেলার তারাকান্দি গ্রামের ফারুক মিয়ার পুত্র সোলায়মান (২২) ঘটনাস্থলেই সিহত হয়। আহত হয় ৪ জন আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হানপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কাহালুতে বাসের ধাক্কায় নিহত ১ আহত ২

কাহালু (বগুড়া) প্রতিনিধি

গতকাল সোমবার দুপুরে বগুড়া-নওগাঁ মহাসড়কের বিবিরপুকুর এলাকায় একটি বাসের ধাক্কায় ১ মটরসাইকেল আরোহী নিহত ও দুজন গুরুত্বরভাবে আহত হয়ে বগুড়া মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় বিক্ষুব্দ জনতা ঘাতক বাসটির কাঁচ ভাঙচুর করেছে। নিহত ব্যক্তি বগুড়া সদরের গোদারপাড়ার রফিক ম-লের ছেলে বুদু মন্ডল (২৮)। আহতরা হলেন একই এলাকার আফজাল ছেলে মো. নাদিম (২৫) ও শাহজাহান আলীর ছেলে মো. সাহেদ (২২)।

কাহালু থানার এস আই বজেশ্বর বর্মন জানান, ঢাকা মেট্রো-জ-২৭৩৫ নং একটি যাত্রীবাহী বগুড়া থেকে নওগাঁর দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে একটি মটরসাইকেলে চেপে নিহত ও আহতরা বগুড়ার দিকে যাচ্ছিল। এসময় বাসের সাথে ধাক্কা লেগে তিনজনই ছিটকে পড়ে গুরুত্বরভাবে আহন হন। এদের মধ্যে বগুড়া মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় বুদু ম-ল মারা যান। এরিপোট লেখা পর্যন্ত কাহালু থানার অফিসার ইনচার্জ শওকত কবিরের কাছে জানা গেছে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

রাজীবপুরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যের মৃত্যু

রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

রাজীবপুর উপজেলার শিবেরডাঙ্গী এলাকায় মোটর সাইকেল ও ট্রাক্টর সংঘর্ষে জাকির হোসেন (২০) নামেক এক সেনা সদস্যর মৃত্যু হয়েছে নাইম হোসেন (২২) নামে অপর এক আরোহী গুরুতর আহত হয়েছে তাকে উন্নত চিকিৎসার জন্য জামারপুর নেওয়া হয়েছে। গতকাল সোমবার দুপুর ১টার দিকে রাজীবপুর রৌমারী মহসড়কের শিবেরডাঙ্গী এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের কির্তিমারী গোলাবাড়ি গ্রামের মনিনুল ইসলামের ছেলে গুরুতর আহত নাইমের বাড়ি ঐ একই গ্রামের তার পিতার নাম বাদশা মিয়া।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে ছুটিতে বাড়িতে এসে জাকির হোসেন ও তার চাচাতো ভাই নাইম গতকাল দুপুরে রাজীবপুর উপজেলার করাতিপাড়া গ্রামে নানার বাড়িতে আসার জন্য রওনা হয় বাড়ি থেকে কয়েক কিলোমিটার আসার পর রাজীবপুর উপজেলার শিবেরডাঙ্গী এলাকায় পৌঁছালে ওভারটেক করার সময় একটি ট্রাক তাকে পিছনদিক থেকে আঘাত করে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গেলে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক ও সহকারী পালিয়ে যায়।

পারিবারিক সূত্রে আরও জানা গছে, জাকির হোসেন গাজীপুর সেনানিবাসএ সৈনিক পদে কর্মরত ছিলেন। কয়েক বছর আগেই সেনাবাহিনিতে যোগ দেন জাকির হোসেন। জাকিরের মৃত্যুতে তার পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার কওে বলেন মাথায় প্রচ- আঘাত পেয়েছিল হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। রাজীবপুর থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম বলেন, জাকির হোসেনের মৃত্যুর ঘটনায় এখনও মামলা হয়নি মামলা করার প্রস্তুতি চলছে। ঘাতক ট্রাক উদ্ধার করা হয়েছে তবে চালক কে আটক করা যায়নি।

সাদুল্যাপুরে লাশ হয়ে ফিরল যুবক-যুবতী

সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার মজুন মিয়া (৩৫) ও শিরিন আক্তার (২৭) নামের দুুই যুবক-যুবতী ঢাকাস্থ এক সড়ক দুর্ঘটনায় নিহতের পর অবশেষে লাশ হয়ে ফিরল গ্রামের বাড়িতে। সোমবার বিকেলে তাদের মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছিছে। নিহতের স্বজনেরা জানান, সাদুল্যাপুর উপজেলার এনায়েতপুর গ্রামের মৃত জলিল মহুরীর ছেলে মজনু মিয়া জীবিকার তাগিদে ঢাকাস্থ একটি পোশাক ফ্যাক্টরিতে চাকরি করে আসছিলেন। রোববার রাত ৯টার দিকে ফ্যাক্টরি ছুটি শেষে পায়ে হেঁটে বাসায় ফিড়ছিল। এ সময় রামপুরা নামকস্থানে পৌঁছিলে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে মজনু মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

অপরদিকে উপজেলা বড় দাউদপুর গ্রামের সেকেন্দার আলীর কন্যা ও বেলাল হোসেনের স্ত্রী শিরিন আক্তার প্রায় একই ভাবে রোববরা রাত ১০টার দিকে পোশাক ফ্যাক্টরি ছুটি শেষে বাসায় ফিরছিলেন। পথিমথ্যে একটি মালবাহী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই শিরিন আক্তার মারা যায়। উল্লেখিত দুজনের লাশ গতকাল সোমবার গ্রামের বাড়িতে পৌছা মাত্রই এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা সৃষ্টি হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীফেব্রুয়ারী - ১৯
ফজর৫:১৩
যোহর১২:১৩
আসর৪:২০
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:৫৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৯৫৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.