নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১ ফাল্গুন ১৪২৪, ২৫ জমাদিউল আউয়াল ১৪৩৯
সিংগাইরে আকতার ফার্নিচার ফ্যাক্টরিতে দেড় মাস যাবৎ আটক সেল্সম্যান
সিংগাইর (মানিকগঞ্জ) থেকে মো. সোহরাব হোসেন
সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর আকতার ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও ফার্নিচার ফ্যাক্টরিতে অর্থ আত্মসাতের অভিযোগে প্রায় দেড় মাস যাবত আটক করে রাখা হয়েছে শুভংকর দাস শুভ (২৩) নামের এক সেল্সম্যানকে। মালিকপক্ষের হাতে আটক হয়ে জিম্মিদশায় থাকা ঐ সেল্সম্যান খুলনা জেলা সদর সোনাডাঙ্গা রোডের শিববাড়ী মোড় সংলগ্ন শোরুমে কর্মরত ছিলেন।

আকতার ফার্নিচার ফ্যাক্টরি অ্যাসিসট্যান্ট জেলারেল ম্যানেজার মো. লিয়াকত আলী খাঁন বলেন, খুলনা সদরস্থ ঐ শোরুমে ৩ বছর চাকরিকালীন সময়ে শুভ প্রতিষ্ঠানের ১০ লাখ টাকা আত্মসাৎ করে। বিষয়টি প্রমাণিত হওয়ায় টাকা উদ্ধারের জন্য তাকে খুলনা থেকে আমাদের সিংগাইর ফোর্ডনগর ফ্যাক্টরিতে এনে মাসাধিককাল ধরে জামাই-আদরে নজরদারিতে রাখা হয়েছে। ইতিমধ্যেই সে দু'লাখ টাকা কোম্পানিকে ফেরত দিয়েছে। বকেয়া টাকা পরিশোধ করলে সে চলে যেতে পারবে। খোঁজ নিয়ে জানা গেছে, আকতার ফার্নিচার ফ্যাক্টরিতে আটক থাকা শুভ খুলনা সিটি কলেজ তালতলা এলাকার স্বপন বিশ্বাসের পুত্র। তিনি তিন বছর যাবত আকতার ফার্নিচারের ঐ শোরুমে চাকরি করে আসছিলেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত শুভকে সিংগাইর ফোর্ডনগরস্থ আকতার ফার্নিচার ফ্যাক্টরিতে নিরাপত্তা রক্ষার দায়িত্বে থাকা তিনজন আনসার সদস্যের দায়িত্বে আটক করে রাখা হয়েছে। তার ব্যক্তিগত মোবাইল ফোনটি ব্যবহারে রাখা হয়েছে কঠোর নজরদারি। মিডিয়া কর্মীদের সাথে কথা বলায় রয়েছে বিধি-নিষেধ। ফলে, একাধিকবার স্থানীয় সংবাদকর্মীরা শুভর সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। আকতার ফার্নিচার খুলনা শোরুমের ম্যানেজার মো: আমীর হোসেন দেড় মাস যাবত শুভকে আটকে রাখার কথা স্বীকার করে বলেন, আত্মসাতকৃত দশ লাখ ৫৮ হাজার টাকার মধ্যে দুলাখ টাকা ইতিমধ্যেই কোম্পানিকে ফেরত দিয়েছে। আগামী বৃহস্পতিবার আরও দুলাখ টাকা পরিশোধ করার কথা রয়েছে। বাকী টাকা কিস্তিতে পরিশোধ করার সিদ্ধান্ত হয়েছে। এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় আমার কাছে কেউ অভিযোগ নিয়ে আসে নাই। বিষয়টি সম্পর্কে আমি অবগত নই।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২৪
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৩১৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.