নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১ ফাল্গুন ১৪২৪, ২৫ জমাদিউল আউয়াল ১৪৩৯
সোনাগাজীতে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষে সভাপতি ও পুলিশসহ আহত ১০
সোনাগাজী প্রতিনিধি
দুর্নীতির দায়ে দ-িত বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে শাস্তির দাবিতে গতকাল সোমবার সকালে মিছিল ও সমাবেশ করে সোনাগাজী উপজেলা ছাত্রলীগ। সমাবেশ শেষে ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক দু'গ্রুপের সমর্থকদের মধ্যে হাতা-হাতি হয় ,একপর্যায়ে সংঘর্ষে রূপ নিয়ে দফায় দফায় সংঘর্ষ চলতে থাকে। এ সময় উপজেলা ছাত্রলীগ নেতা রুবিন, এ,এস,আই সেলিম রেজা ও রহিমসহ অন্তত ১০ জন আহত হন।

রবিনকে প্রথমে সোনাগাজী উনজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ পরে ফেনী, ফেনী থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়, অন্যান্য আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করে।

এদিকে রবিন আহতের সংবাদ চারিদিকে ছড়িয়ে পড়লে তার কর্মী-সমর্থকেরা উপজেলার ডাক-বাংলা নামক স্থানে অবস্থান নিয়ে ককটেল পাটিয়ে সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ তাদের সরিয়ে দিলে ঘণ্টাখানিকের মধ্যে যান চলাচল স্বাভাবিক হয়। এর পর ফের সোনাগাজী কলেজ রোড়ে দু'গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধলে পুলিশের ধাওয়ায় তারা ছত্রবঙ হয়ে যায়। প্রসঙ্গত, উপজেলা ছাত্রলীগ সভপতি রবিন ও সাধারণ সম্পাদক ইফতেখারের মধ্যে দীর্ঘ দিন যাবত স্নায়ু যুদ্ধ চলচিল, আর সেটি গতকাল সংঘর্ষে রূপনেয়, তবে সংঘর্ঘের কারন সম্পর্কে দু'গ্রুপ পাল্টা-পাল্টি বক্তব্য দেয়। ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ ঘটনায় তার কোনো সম্পৃক্ততা নেয় দাবি করে বলেন, রবিনের কয়েকজন সমর্থক গত শনিবার ছাত্রলীগ নেতা ছদ্দিকে তার বাসায় ইয়াবা পেয়েছে দাবি করে পুলিশে ধরিয়ে দেয়ার হুমকি দিয়ে তার নিকট ৫ হাজার টাকা দাবি করেন। এ ঘটনায় হোনামিয়া ও রিফাত নামে দু'ছাত্রলীগ কর্মী রবিনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তুলে সামাজিক যোগাযোগের মাধ্যম স্ট্যাটার্স দেয়। এতে ক্ষীপ্তহয়ে রবিন সোমবার দলিয় কর্মসূচিতে আসলে ছদ্দিকে পুলিশে দরিয়ে দিতে চেষ্টা করে। বিষয়টি টেরপেয়ে ছদ্দি ও তার সাথে থাকা ছাত্রলীগের কর্মীরা রবিনেকে পিটিয়ে গুরুতর আহত করে। যার সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। যে বা যারা এ ঘটনা ঘটিয়েছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষিদের বিচার দাবি করছি। ছাত্রলীগ সভাপতি রবিনের নিকটতম নেতা মঙ্গলকান্দি ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মীর এমরান এই বক্তব্য প্রত্যাখ্যান করে জানান, এটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখারের পূর্ব পরিকল্পনা অংশ। আমাদের সম্মিলিত মিছিল ও সমাবেশ শেষে আমাদের এক কর্মীকে ধাক্কা দেয় ইফতেখারের লোকজন রবিন মিমাংসা করতে এগিয়ে গেলে পূর্ব পরিকল্পনার অংশ হিসেবে তার উপর হামলা করে তাকে গুরুতর আহত করে। এ ঘটনায় সোনাগাজী মডেল থানার ওসি তদন্ত বর্তমানে পরিস্থিতি শান্ত দাবি করে দোষিদের সি.সি টিভির ফুটেজ দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীফেব্রুয়ারী - ১৯
ফজর৫:১৩
যোহর১২:১৩
আসর৪:২০
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:৫৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৯৫৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.