নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১ ফাল্গুন ১৪২৪, ২৫ জমাদিউল আউয়াল ১৪৩৯
রাজপথে দরিদ্র কিশোরীকে নির্যাতনের ভিডিও ভাইরাল
তবুও হলো না কারো শাস্তি
জনতা ডেস্ক
বঙ্গভবনের সামনে দরিদ্র এক কিশোরীকে রাস্তায় ফেলে বেধড়ক পিটিয়েছে পুলিশ। সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমনটাই দেখা গেছে।

গত ৭ ফেব্রুয়ারি মো. আতিকুর রহমান ফয়সাল নামে এক পথচারী ৩০ সেকেন্ডের একটি ভিডিও আপলোড

করেন ইউটিউবে। সেখানে দেখা যায় সড়ক দ্বীপের কাছে পড়ে থাকা কিশোরীকে একের পর এক চড় মারছেন এবং টেনেহিঁচড়ে অন্যত্র সরানোর চেষ্টা করছেন এক পুলিশ সদস্য। মেয়েটি প্রতিরোধের চেষ্টা করছে। এক পর্যায়ে তার মাথার এক পাশে ধাক্কা দিয়ে একদিকে ফেলে দেন ঐ পুলিশ সদস্য। এ সময় মেয়েটিকে ঘিরে রাখা আরও ২ পুলিশের একজন হ্যাচকা টানে তাকে একদিকে তুলে আনেন। কিছুক্ষণ আগেও তারা দাঁড়িয়ে দাঁড়িয়ে হাসছিলেন।

এরপর তাদের সাথে থাকা ট্রাফিক পুলিশের আরেক সদস্য পাশে পড়ে থাকা ব্যাগ মেয়েটির হাতে দিয়ে রাস্তার একপাশে চলে যেতে বলে।

একপর্যায়ে মেয়েটি তার ব্যাগ নিয়ে সড়ক বিভাজকের দিকে গেলে সেদিকে নজর দিয়ে ভিডিও ধারণকারীর দিকে এগিয়ে যান পুলিশ সদস্যরা। তাকে গালিগালাজ করেন এবং কেন ভিডিও করা হচ্ছে তা জানতে চান।

এই ভিডিওটি ইউটিউবে পোস্ট করার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। অনেকেই ভিডিওটি শেয়ার করে অকারণে মেয়েটিকে নির্যাতনের প্রতিবাদ জানিয়ে এর বিচার চেয়েছেন। গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার ভিডিওটি তার ফেসবুক পাতায় শেয়ার করেছেন, সেখানে এটি গতকাল সন্ধ্যে ৬টা পর্যন্ত দেখা হয়েছে ৪ লাখ ৬৯ হাজারেরও বেশি বার। শেয়ার হয়েছে প্রায় ২০ হাজার বার। মন্তব্যে প্রত্যেকেই নিন্দা জানিয়েছেন এই ঘটনার। কিন্তু এখনও পর্যন্ত এই ঘটনায় কোনো আনুষ্ঠানিক প্রতিবাদ বা বিচারের দাবি ওঠেনি। ফলে প্রশ্ন উঠতেই পারে দেশে বিচার কি তবে সবার জন্য নয়?
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ২৫
ফজর৪:০৯
যোহর১১:৫৭
আসর৪:৩২
মাগরিব৬:২৭
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:২৯সূর্যাস্ত - ০৬:২২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৯৫২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.