নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১ ফাল্গুন ১৪২৪, ২৫ জমাদিউল আউয়াল ১৪৩৯
ঢাকা-১৭ আসনে নিজের জন্য ভোট চাইলেন এরশাদ
স্টাফ রিপোর্টার
একাদশ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৭ আসনে নিজে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করে ভোট চাইলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

গতকাল সোমবার ঢাকা-১৭ নির্বাচনী এলাকার ভাষানটেক বাজার, দামালকোর্ট ও কচুক্ষেতে পৃথক তিনটি জনসভায় বক্তব্যকালে তিনি এলাকাবাসীর কাছে নিজের জন্য ভোট চান। গত ১ অক্টোবর সিলেট শাহজালাল মাজার থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারে নামেন জাপা চেয়ারম্যান। এর অগে ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নবম সংসদ নির্বাচনে মহাজোটের ব্যানারে নির্বাচনে অংশ নিয়ে ঢাকা-১৭ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনেও এ আসন থেকে নির্বাচনের ঘোষণা দিলেও নির্বাচনে আগ মুহূর্তে তিনি নির্বাচন না করার ঘোষণা দিলে সেখান থেকে সংসদ সদস্য নির্বাচিত হোন বিএনএফ চেয়ারম্যান আবুল কালাম আজাদ। এরশাদ তার নির্বাচনী এলাকায় পথসভায় বলেন, আমি আগেও এলাকার মানুষের সাথে ছিলাম। অনেক উন্নয়ন করেছি। আমাকে সবসময় কাছে পেয়েছেন। বর্তমান এমপিকে মানুষ খুঁজে পায় না। নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, কে নির্বাচনে এলো বা না এলো এতে আমার কিছু আসে যায় না। গণতন্ত্রের মূল বক্তব্যই হলো নির্বাচন। জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাসী। আমরা আপনাদের কাছে ভোট চাই। আপনারা আমার পাশে থাকুন। আমি আপনাদের সমর্থন চাই। আপনারা সমর্থন দিলে আমি এলাকা থেকে নির্বাচন করতে চাই। সাবেক এর রাষ্ট্রপতি বলেন, দেশে সুশাসনের খুব অভাব। যার কারণে গুম-হত্যা-ধর্ষণ হচ্ছে, কিন্তু বিচার হচ্ছে না। আমি আবার ক্ষমতায় আসলে দুখী মানুষের পাশে দাঁড়াবো। তিনি ভাষানটেকে সম্প্রতি পুড়ে যাওয়া বস্তি নির্মাণে সাধ্যমতো সাহায্য করার ঘোষণা দিয়ে সরকারকেও এ বস্তি পুনর্নির্মানে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সাহিদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতি, মীর আব্দুস সবুর আসুদ, মেজর অব. খালেদ আখতার, স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, আজম খান, এরশাদের উপদেষ্টা এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, আমির হোসেন ভূইয়া এমপি, শ্রমিক পার্টির সভাপতি একেএম আসরাফুজ্জামান খান প্রমুখ।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২০
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৭২৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.