নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১ ফাল্গুন ১৪২৪, ২৫ জমাদিউল আউয়াল ১৪৩৯
দেশে প্রতিহিংসা ও মিথ্যাচারের রাজনীতি চলছে : মওদুদ
স্টাফ রিপোর্টার
বিএনপি'র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বেআইনি ও অন্যায়ভাবে সাজা দেয়ার প্রতিবাদে সুপ্রিম কোর্ট বার ভবনের সামনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ সমাবেশে ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, দেশে প্রতিহিংসা ও মিথ্যাচারের রাজনীতি চলছে। বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ মিথ্যা মামলায় দ-িত করে কারাগারে নেয়া হয়েছে। আমি এর নিন্দা জানাই। গতকাল সোমবার সুপ্রিম কোর্ট বার ভবনের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে তিনি একথা বলেন। সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সুপ্রিম কোর্ট বারের সভাপতি জয়নুল আবেদীন, নিতায় রায় চৌধুরী, ফজলুর রহমান, সানা উল্লাহ মিয়া, সুপ্রিম কোর্ট বারের সম্পাদক মাহবুব উদ্দিন খোকন, সাবেক সম্পাদক বদরুদ্দোজা বাদল, কায়সার কামাল, তৈমুর আলম খন্দকার, গোলাম মো. চৌধুরী আলাল, আসিফা আশরাফী পাপিয়া, রুহুল কুদ্দুস কাজল, গাজী কামরুল ইসলাম সজল প্রমুখ।

এডভোকেট জয়নুল আবেদীন বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় ৫ বছরের কারাদ- দেয়া হয়েছে। এতে তার জনপ্রিয়তা তিনগুণ বেড়েছে। এই কারাদ- সারকার পতনের প্রথম ধাক্কা। এই সাজার কারণে সরকারের পতন ত্বরান্বিত হবে। তিনি বলেন, তাকে দীর্ঘদিন যাতে কারাগারে রাখা যায় সেই চেষ্টায় লিপ্ত সরকার। তিনি বলেন, কুমিল্লার একটি মামলায় বেগম জিয়ার সংশ্লিষ্টতা নেই তাতেও তাকে শ্যেন এরেস্ট দেখানো হচ্ছে। এর কারণ বেগম খালেদা জিয়া ও বিএনপিকে ভয় পায় সরকার। সরকারকে বলতে চাই যতই শ্যেন এরেস্ট দেখান, জনগণ সুপ্রিম কোর্টের উপর এখনও আস্থাশিল। বেগম জিয়াকে আমরা কারাগার থেকে মুক্ত করবই। বেগম জিয়াকে দীর্ঘদিন কারাগারে রাখতে পারবেন না।

নিতায় রায় চৌধুরী বলেন, বেগম খালেদা জিয়াকে অবৈধভাবে সাজা দেয়া হয়েছে। সারা দেশ আজ আগুনের মতো ফুটছে। দেশে ষড়যন্ত্র চলছে। আমরা এই ষড়যন্ত্র মোকাবিলা করব, সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রীকে কারামুক্ত করব। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনব। মাহবুবউদ্দিন খোকন বলেন, শেখ হাসিনা আপনি বেগম খালেদা জিয়ার ওপর অত্যাচার করছেন। সারা জীবন অত্যাচার করার চেষ্টা করেছেন, পারেননি। এখন জেলে দিয়ে তাকে ঠিকমতো খাবার ও চিকিৎসা দিচ্ছেন না। তিনি বলেন, দেশের জনগণ ঐক্যবদ্ধভাবে বেগম জিয়াকে জেল থেকে মুক্ত করবে। আবার ক্ষমতায় ফিরিয়ে আনবে। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্ত করুন। নতুবা এর পরিণাম হবে ভয়াবহ।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ১৮
ফজর৪:৪১
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৪
এশা৬:৪৫
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৬৯৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.