নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১ ফাল্গুন ১৪২৪, ২৫ জমাদিউল আউয়াল ১৪৩৯
পরকীয়ায় জড়িয়ে ঘর ভাঙল অস্ট্রেলিয়ার উপ-প্রধানমন্ত্রীর
জনতা ডেস্ক
নারী সহকর্মীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে ঘর ভাঙল অস্ট্রেলিয়ার উপ-প্রধানমন্ত্রী বার্নাবি জয়েসের। অস্ট্রেলিয়ার এ উপ-প্রধানমন্ত্রীর ঘর গত ডিসেম্বরে ভাঙলেও তা জনসম্মুখে আসে গত বুধবার। সাবেক নারী সহকর্মী ভিকি ক্যাম্পিয়নের গর্ভে জয়েসের সন্তান রয়েছে বলে অভিযোগ উঠেছে।

ওইদিন সিডনির স্থানীয় দৈনিক 'ডেইলি টেলিগ্রাফ' জয়েসের প্রেমিকা ভিকি ক্যাম্পিয়ন গর্ভবতী বলে প্রধান খবর প্রকাশ করে। বার্নাবি জয়েস পরের দিন বৃহস্পতিবার জাতীয় টেলিভিশনে সাবেক সহকর্মীর সঙ্গে পরকীয়া সম্পর্কের কথা স্বীকার করেন।

বার্নাবি জয়েস দেশটির ন্যাশনাল পার্টির নেতা। গত মে মাসে তিনি ৫০ বছর পার করেছেন। স্ত্রী নাতালির সঙ্গে ২৪ বছরের সংসার জীবনে চারটি মেয়ে সন্তান রয়েছে। এখন তিনি পঞ্চম সন্তানের জনক হতে যাচ্ছেন। সাবেক সহকর্মী ভিকি ক্যাম্পিয়নের গর্ভে বার্নাবির সন্তান রয়েছে। তাদের দু'জনের বয়সের ব্যবধান প্রায় ১৭ বছর। গণমাধ্যমে পরকীয়ার খবর ফাঁস হওয়ার পর অস্ট্রেলিয়ার এ উপ-প্রধানমন্ত্রী বলেন, তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে আলোচনা করা উচিত হবে না। ভিকি ক্যাম্পিয়ন পেশায় সাংবাদিক। সিডনির ডেইলি টেলিগ্রাফ পত্রিকায় কাজ করেছেন ৮ বছর। তিনি ২০১৬ সালের মে মাস থেকে এখন পর্যন্ত অস্ট্রেলিয়ার উপ-প্রধানমন্ত্রী বার্নাবি জয়েসের গণমাধ্যম উপদেষ্টা হিসেবে কর্মরত ছিলেন। এর আগে ভিকি ক্যাম্পিয়ন এনএসডবিস্নউ পুলিশ মিনিষ্টার ট্রয় গ্রেন্ট'র জ্যেষ্ঠ উপদেষ্টা হিসেবে কর্মরত ছিলেন। এদিকে পরকীয়ার খবর ফাঁস হওয়ার একমাস আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে নিজের প্রোফাইল মুছে ফেলেন ভিকি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ২০
ফজর৪:১৪
যোহর১১:৫৮
আসর৪:৩১
মাগরিব৬:২৫
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:২০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৭২৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.