নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১
নওগাঁর পোরশায় চাঁদাবাজির টাকা ও প্রাইভেটকারসহ ২ সাংবাদিক আটক
নওগাঁ থেকে মো. আবু বকর সিদ্দিক
নওগাঁর পোরশায় চাঁদাবাজির ৩০হাজার টাকা ও একটি প্রাইভেটকারসহ দুই সাংবাদিককে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ। গত বুধবার সন্ধ্যায় উপজেলার ছাওড় ইউনিয়নের কুশুমকুন্ডা গ্রামের পাশে এক স্কেবেটর (মাটি খনন যন্ত্র) চালকের কাছ থেকে চাঁদাবাজি করার সময় স্থানীয় লোকজন নগদ ৩০ হাজার টাকা ও একটি প্রাইভেটকার (যার নং-ঢাকা মেট্রো-গ-২২-৩১২৩)সহ হাতেনাতে তাদের আটক করা হয়। পরে সন্ধার কিছুক্ষন পূর্বে আটককৃতদের থানা পুলিশে সোপর্দ করা হয় এবং কারটি ছাওড় ইউনিয়নের জিম্মায় রাখা হয়। আটক সাংবাদিক দু'জন হলেন রাজশাহী থেকে প্রকাশিত একটি দৈনিকের সহ নির্বাহী সম্পাদক ও বোয়ালিয়া থানার বালিয়াপুকুর এলাকার জিন্নাত আলীর ছেলে মাসুদ রানা (৪০), অপরজন হলেন স্টাফ রিপোর্টার ও দূর্গাপুর থানার বকতিয়ারপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রবিউল ইসলাম (৩০) পোরশা উপজেলার ছাওড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মেদ জানান, কামরুজ্জামান নামে এক ব্যক্তি স্কেবেটর দিয়ে সংশ্লিষ্ট ইউনিয়নের কুশুমকুন্ডা গ্রামের পাশে এক ব্যক্তির পুকুর খনন করছিল। এসময় আটক দু'জন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে পুকুর খনন করা যাবে না বলে পত্রিকায় খবর প্রকাশসহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে স্কেবেটরচালক কামরুজ্জামানের কাছ থেকে দুই বারে ৩০হাজার টাকা চাঁদা আদায় করেন। বিষয়টি তিনি জানতে পেয়ে স্থানীয় লোকজনকে সাথে নিয়ে ধাওয়া করে একটি সাদা রঙ্গের প্রাইভেটকার সহ কুশারপাড়া মোড় থেকে ওই দু'জনকে আটক করেন এবং থানা পুলিশে সোপর্দ করেন বলে জানান।

বিভিন্ন সূত্রে জানা যায় গ্রেফতারকৃত ওই দুই সাংবাদিক দীর্ঘ দিন থেকে নওগাঁ জেলার বিভিন্ন এলাকা থেকে চাঁদাবাজি করে আসছিল। পোরশা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন এবং আটক সাংবাদিক মাসুদ রানা ও রবিউল ইসলামের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির নিয়মিত মামলা হয়েছে বলে জানান। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীফেব্রুয়ারী - ২৪
ফজর৫:০৯
যোহর১২:১২
আসর৪:২২
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৬:২৫সূর্যাস্ত - ০৫:৫৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৯৭৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.