নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
বিএনপি ক্ষমতায় এসে রেল ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে : রেলপথ মন্ত্রী
বোদা (পঞ্চগড়) প্রতিনিধি
রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, স্বাধীনতার পর দেশে তিন হাজার কিলোমিটার রেল লাইন ছিল, বিএনপি ক্ষমতায় এসে রেল ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে, রেলের উন্নয়ন না করে বিভিন্ন রেল স্টেশন বন্ধ ও গোল্ডেন হ্যান্ডসেকের মাধ্যমে অনেক কর্মকর্তা কর্মচারীকে অবসরে পাঠানো হয়েছে। সৈয়দপুর রেলের কারখানায় ১০ হাজার শ্রমিক কাজ করে রেল ব্রিজ, রেল কোচ তৈরিসহ রেলের প্রয়োজনীয় যন্ত্রাংশ তৈরি হতো সেটিকে ধ্বংস করে দিয়েছে, সেখানে এখন মাত্র ১৪ শত শ্রমিক কাজ করছে। আমরা রেল ব্যবস্থাকে ঢেলে সাজিয়ে আধুনিক রেল ব্যবস্থার কাজ হাতে নিয়েছি।

তিনি গত শনিবার পঞ্চগড়ের দেবীগঞ্জে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নতুন ভবন ও কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মন্ত্রী বলেন, রেল ছাড়া দেশের উন্নয়ন সম্ভব না, যে দেশের রেল যত উন্নত সে দেশ তত উন্নত। বর্তমান প্রধানমন্ত্রীর দূরদর্শী চিন্তা চেতনায় দেশকে উন্নয়নের দিকে এগি নিয়ে যাচ্ছে।

দেশ কে একশত বছরের উন্নয়ন পরিকল্পনা ডেল্টা পরিকল্পনা গ্রহণ করে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তার পরিকল্পনায় সারাদেশের গ্রামীণ জনপথ আজ শহরের অবয়বে পরিণত হচ্ছে। তিনি আগুন প্রতিরোধে নিজেকে সচেতন হতে সবাইকে আহ্বান জানান। পঞ্চগড় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক ওহিদুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মির্জা সাখওয়াত হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি, উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন চৌধুরী, হাসনাৎজ্জামান চৌধুরী জর্জ বক্তব্য রাখেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ১১
ফজর৪:২৩
যোহর১২:০০
আসর৪:৩১
মাগরিব৬:২১
এশা৭:৩৬
সূর্যোদয় - ৫:৪০সূর্যাস্ত - ০৬:১৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৯৫৭৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.