নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
আমরা ব্রিটিশ বেনিয়া নই একদফা দিয়ে আমাদের তাড়িয়ে দেবে : পরিকল্পনামন্ত্রী
হাওড়াঞ্চল প্রতিনিধি
আমরা ব্রিটিশ বেনিয়া নই। একদফা দিয়ে আমাদের তাড়িয়ে দেবে। আওয়ামী লীগ দেশ স্বাধীন করেছে। জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। যতদিন গনগন চাইবে ততদিন আমরা মানুষের কাজ করব। বিএনপির কথায় কান না দিয়ে বাংলাদেশকে বিশ্বেও দরবারে তুলে ধরতে চাই।

গত শনিবার বিকাল সাড়ে ৪টায় জেলার দিরাই উপজেলার জগদল ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সেবা কার্যক্রমের উদ্বোধন শেষে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।

হাসপাতাল উদ্বোধন শেষে অনুষ্ঠিত সভায় পরিকল্পনা মন্ত্রী আরো বলেন- বর্তমান সরকারের আমলে উন্নয়ন মূলক কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। স্বাস্থ্য খাতে আনা হয়েছে বিরাট পরিবর্তন। উপজেলা পর্যায় থেকে শুরু করে বর্তমানে ইউনিয়ন পর্যায়ে স্বাস্থ্য কমপ্লেঙ্ নির্মাণ করে স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়া হচ্ছে। যা অন্য কোনো সরকারের আমলে এমন হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম-সচিব মিজানুর রহমান, সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন, সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা দপল, দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশারফ মিয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আছাব উদ্দিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ মিয়া, দফতর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি রঞ্জন কুমার রায়, কৃষকলীগের সভাপতি তাজুল ইসলাম। তাদের সাথে ছিলেন- পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক শামসুল হক মঙ্গলা মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরীসহ দলের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ১১
ফজর৪:২৩
যোহর১২:০০
আসর৪:৩১
মাগরিব৬:২১
এশা৭:৩৬
সূর্যোদয় - ৫:৪০সূর্যাস্ত - ০৬:১৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৯৫৬২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.