নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
শেখ জামালকে রুখে দিল পুলিশ এফসি
স্পোর্টস ডেস্ক
শেখ জামাল ধানম-ি ক্লাব এগিয়ে যায়, তো পরক্ষণে সমতায় ফিরে পুলিশ এফসি। একবার-দুবার নয়, তিন-তিনবার মঞ্চায়িত হলো একই দৃশ্য। ছয় গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচটি শেষ হলো সমতায়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার প্রিমিয়ার লিগে দুই দলের ম্যাচটি ৩-৩ সমতায় শেষ হয়। টানা চার ড্র করা শেখ জামাল ৯ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। ৯ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে পুলিশ এফসি। দশম মিনিটে এগিয়ে যায় টানা তিন ড্র করে আসা শেখ জামাল। সুলাইমান সিল্লাহর পাস ধরে এক ছুটে ডি-বঙ্ েঢুকে পড়েন ওমর জোবে। নিখুঁত শটে আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে লক্ষ্যভেদ করেন গাম্বিয়ার এই ফরোয়ার্ড।

অষ্টাদশ মিনিটে ছোট ডি-বঙ্ েভালো জায়গা থেকে উড়িয়ে মেরে ব্যবধান দ্বিগুণের সুযোগ নষ্ট করেন জোবে। ৩২তম মিনিটে ৩০ গজ দূর থেকে কিরগিজস্তানের মিডফিল্ডার মুরোলিমজন আখমেদভের শট জিয়াউর রহমান জিয়ার মাথার উপর দিয়ে জালে জড়ায়। আগেই পোস্ট ছেড়ে আসা জিয়া বুঝেই উঠতে পারেননি আখমেদভের শট। ৪০তম মিনিটে ফের এগিয়ে যায় শেখ জামাল। জোবের নিচু ক্রস ঠিকঠাক ক্লিয়ার করতে পারেননি আরিফ খান জয়। দুর্বল শটে বল তুলে দেন ভালিজনভ ওতাবেকের পায়ে। নিচু শটে লক্ষ্যভেদ করেন উজবেকিস্তানের এই ফরোয়ার্ড। প্রথমার্ধের যোগ করা সময়ে সতীর্থের পাস ধরে বাঁ দিক দিয়ে আক্রমণে ওঠা ফ্রেদেরিক পোডা জোরালো শটে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন। জিয়া বলের লাইনে থাকতেও আটকাতে ব্যর্থ। সমতায় ফিরে পুলিশ এফসি। পোস্টের নিচে বারবার খেই হারানো জিয়াকে তুলে নিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতে মামুন খানকে নামান শেখ জামাল কোচ শফিকুল ইসলাম মানিক। রক্ষণে ভুল করা আরিফকে তুলে এসানুর রহমানকে নামান পুলিশ এফসি কোচ নাইম পাকির আলি। ৪৯তম মিনিটে সিল্লাহর শট পোস্টে লেগে ফেরার পর ফাঁকায় থাকা সলোমন কিং ফিরতি শটে এগিয়ে নেন শেখ জামালকে। ৬০তম মিনিটে মোহাম্মদ স্বাধীনের ক্রসে গোলমুখ থেকে মোহাম্মদ জুয়েলের টোকায় জল ছুটছিল জালের দিকে। শেষ মুহূর্তে ফিরিয়ে শেখ জামালের ত্রাতা ডিফেন্ডার মোজাম্মেল হোসেন নিরা।

অবশ্য ভিডিওতে মনে হয়েছে বল পেরিয়ে গিয়েছিল গোললাইন। নয় মিনিট পর বঙ্রে জটলার ভেতর থেকে লক্ষ্যভেদ করে পুলিশকে সমতায় ফেরান জুয়েল। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সলোমন কিং ছোট ডি-বঙ্রে ভেতর থেকে ক্রসবারের উপর দিয়ে উড়িয়ে মারলে জয়সূচক গোল পায়নি শেখ জামাল।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমার্চ - ৯
ফজর৪:৫৮
যোহর১২:১০
আসর৪:২৬
মাগরিব৬:০৮
এশা৭:২০
সূর্যোদয় - ৬:১৩সূর্যাস্ত - ০৬:০৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৭৮২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.