নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮, ২৯ ফাল্গুন ১৪২৪, ২৪ জমাদিউস সানি ১৪৩৯
মিজানুরের সেঞ্চুরি চার ফিফটিতে ম্লান
স্পোর্টস ডেস্ক
সেঞ্চুরি করলেন মিজানুর রহমান। জুনায়েদ সিদ্দিকের সঙ্গে দুইশ রানের উদ্বোধনী জুটিতে ব্রাদার্স ইউনিয়নকে গড়ে দিলেন দৃঢ় ভিত। অমন শুরু কাজে লাগাতে পারেননি পরের ব্যাটসম্যানরা। তিনশ রানের নিচে ব্রাদার্সকে থামিয়ে চার ফিফটিতে জয় তুলে নিয়েছে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের নবম রাউন্ডের ম্যাচে ৩ উইকেটে জিতেছে অগ্রণী ব্যাংক। ব্রাদার্সের ২৮৯ রান ৫ বল বাকি থাকতে পেরিয়ে যায় দলটি। টানা পাঁচ হারের পর জয় পেল আবদুর রাজ্জাকের দল।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শনিবার টস হেরে ব্যাট করতে নেমে দলকে দারুণ শুরু এনে দেন মিজানুর ও জুনায়েদ। ৩৫.৫ ওভারে দুই জনে গড়েন ২০০ রানের জুটি।

১২০ বলে ৯টি চার ও তিনটি ছক্কায় ১০২ রান করা মিজানুরকে ফিরিয়ে উদ্বোধনী জুটি ভাঙেন শফিউল ইসলাম। ডানহাতি এই পেসার সেঞ্চুরির আগেই থামান জুনায়েদকে। বাঁহাতি এই ওপেনার ১০৩ বলে করেন ৯২ রান।

দেবব্রত দাস, অলক কাপালী ও ইয়াসির আলী চৌধুরী ফিরেন দ্রুত। শেষের দিকে ২৩ বলে মাইশুকুর রহমানের অপরাজিত ৩৭ রানে তিনশ রানের কাছাকাছি যায় ব্রাদার্সের সংগ্রহ।

৪৮ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কার জেতেন শফিউল। একটি করে উইকেট নেন জাহিদ জাভেদ ও রিশি ধাওয়ান। রান তাড়ায় ইনিংসের প্রথম বলে শাহরিয়ার নাফীসকে হারায় অগ্রণী ব্যাংক। সালমান হোসেনের সঙ্গে আরেক ওপেনার আজমির আহমেদ টানেন দলকে। ৬২ বলে তিনি করেন ৬৫ রান। সালমানের সঙ্গে ৫০ রানের জুটি গড়ে ফিরে যান ধীমান ঘোষ। ৮৯ বলে ৭টি চারে ৬৩ রান করা সালমানকে ফিরিয়ে ব্রাদার্সের আশা জাগান খালেদ আহমেদ।

তবে পঞ্চম উইকেটে জাভেদের সঙ্গে ১০৭ রানের দারুণ জুটিতে ম্যাচ পুরোপুরি অগ্রণী ব্যাংকের দিকে ঘুরিয়ে দেন ধাওয়ান। লিগে প্রথমবারের মতো খেলতে নেমে ভারতীয় অলরাউন্ডার ৫৯ বলে করেন ৭০ রান। দুটি করে ছক্কা-চারে ৫৫ রান করে বিদায় নেন জাভেদ। একটি চার মেরে ফিরে যান রাজ্জাক। তবে শফিউলকে নিয়ে বাকিটা সারেন শামসুল আলম। বাঁহাতি স্পিনার সোহরাওয়ার্দী শুভ ৩ উইকেট নেন ৬২ রানে। পেসার খালেদ ৫২ রানে নেন ২ উইকেট। নয় ম্যাচে তৃতীয় জয় পেল অগ্রণী ব্যাংক। সমান ম্যাচে এটি ব্রাদার্সের পঞ্চম হার।

সংক্ষিপ্ত স্কোর:

ব্রাদার্স ইউনিয়ন: ৫০ ওভারে ২৮৬/৬ (মিজানুর ১০২, জুনায়েদ ৯২, দেবব্রত ১০, কাপালী ১২, ইয়াসির ৪, মাইশুকুর ৩৭*, শুভ ১৩, শাকিল ৫*; আল আমিন ০/৭০, শফিউল ৪/৪৮, রাজ্জাক ০/৪৩, ধাওয়ান ১/৪৬, জাভেদ ১/৩৭, রাবি্ব ০/২৩, সালমান ০/২২)

অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব: ৪৯.১ ওভারে ২৯২/৭ (শাহরিয়ার ০, আজমির ৬৫, সালমান ৬৩, ধীমান ২২, ধাওয়ান ৭০, জাভেদ ৫৫, শামসুল ৫*, রাজ্জাক ৪, শফিউল ০*; শুভ ৩.৬২, শাখাওয়াত ০/৫৫, খালেদ ২/৫২, রানা ১/৭২, কাপালী ১/৪৮)

ফল: অগ্রণী ব্যাংক ৩ উইকেটে জয়ী

ম্যান অব দ্য ম্যাচ: শফিউল ইসলাম
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১৯
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৩১৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.