নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮, ২৯ ফাল্গুন ১৪২৪, ২৪ জমাদিউস সানি ১৪৩৯
আর্সেনাল তিন ম্যাচ পরে জয়ের ধারায়
স্পোর্টস ডেস্ক
ওয়াটফোর্ডকে ৩-০ গোলে পরাজিত করে প্রিমিয়ার লিগে তিন ম্যাচ পরে জয়ের ধারায় ফিরেছে আর্সেনাল। এর মাধ্যমে কোচ আর্সেন ওয়েঙ্গারকে কিছুটা হলেও স্বস্তি উপহার দিতে পেরেছে শিষ্যরা।

নিজের চাকরি বাঁচানো নিয়ে দারুণ চাপের মধ্যে থাকা ওয়েঙ্গারের জন্য অবশ্য বৃহস্পতিবার ইউরোপা লিগে এসি মিলানের বিপক্ষে ২-০ গোলের জয়ের ম্যাচটা দারুণ গুরুত্বপূর্ণ ছিল। এর মাধ্যমে এবারের মৌসুমে একের পর এক ব্যর্থতার দায়ে চাপা পড়া অভিজ্ঞ এই ফ্রেঞ্চম্যানের জন্য কিছুটা হলেও আত্মবিশ্বাস ফিরেছে। সান সিরোতে অবশ্য শেষ ১৬টি ম্যাচে জয়ের ধারা বজায় রাখার ধারাবাহিকতাও এখানে বাড়তি উদ্দীপনা হিসেবে কাজ করেছে। আর তারই রেশ ধরে এমিরেটস স্টেডিয়ামে পরপর তিনটি লিগ ম্যাচে ধরাশায়ী আর্সেনাল অবশেষে নিজেদের খুঁজে পেয়েছে। ম্যাচের শুরুতেই শাখোড্রান মুস্তাফির গোলে এগিয়ে যাওয়া, এরপর পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের করে নেয় গানার্সরা। বিপরীতে ওয়াটফোর্ড অধিনায়ক ট্রয় ডিনের দ্বিতীয়ার্ধের পেনাল্টি আটকে দিয়ে দলকে আরো উজ্জীবিত করে তুলেন গোলরক্ষক পিটার চেচ। অথচ এই আর্সেনালের স্পিরিট নিয়ে মৌসুমের শুরুতে প্রশ্ন তুলেছিলেন ডিনে। ৭৭ মিনিটে হেনরিখ মাখিটারিয়ানের গোলে দলের জয় নিশ্চিত হয়। যদিও ম্যাচের শেষের দিকে মুস্তাফির ইনজুরির কারণে মাঠ ত্যাগ কিছুটা হলেও ওয়েঙ্গারকে ভাবিয়ে তুলেছে।

সব ধরনের প্রতিযোগিতায় গত ১৪টি ম্যাচের মধ্যে আটটিতেই পরাজিত আর্সেনাল এই জয় সত্তেও টেবিলের ষষ্ঠ স্থানেই রয়েছে। তৃতীয় স্থানে থাকা টটেনহ্যামের থেকে তাদের পয়েন্টের ব্যবধান বেড়ে দাঁড়িয়েছে ১৩।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমার্চ - ২৩
ফজর৪:৪৪
যোহর১২:০৬
আসর৪:২৯
মাগরিব৬:১৪
এশা৭:২৬
সূর্যোদয় - ৬:০০সূর্যাস্ত - ০৬:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৪১৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.