নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮, ২৯ ফাল্গুন ১৪২৪, ২৪ জমাদিউস সানি ১৪৩৯
আজ গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে সংসদ উপনির্বাচন
গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে জাতীয় সংসদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ ১৩ মার্চ মঙ্গলবার। আজ জাতীয় সংসদের দ্বিতীয় দফা উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে প্রশাসন ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন। ভোটকেন্দ্রগুলো ও ভোটারদের নিরাপত্তা নিণ্ডিু করণে ৪ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ২৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ৮ প্লাটুন বিজিবি ও র‌্যাবের ৪০টি টিম সার্বক্ষনিক টহলে নিয়োজিত রয়েছেন। এ ছাড়া ভোট কেন্দ্রগুলোর নিরাপত্তা

বিধানে ১ হাজার ৭'শ ৬০ জন পুলিশ ও ৮'শ ৭২ জন আনছার সদস্য নিয়োজিত আছেন। এ নির্বাচনে ১'শ ৯টি ভোট কেন্দ্রের মধ্যে ৮৩টি অধিক ঝুকিপূর্ণ ও ২৬টি ভোট কেন্দ্রকে সাধারণ ঝুঁকিপূর্ণ বলে সনাক্ত করেছেন প্রশাসন। এদিকে ১'শ ৯ জন প্রিজাইডিং, ৬'শ ৪৭ জন সহকারী প্রিজাইডিং ও ১ হাজার ২'শ ৯৪ পুলিং কর্মকর্তা ভোট কার্যে নিয়োজিত রয়েছেন। এ নির্বাচনে ৩ লাখ ৩৮ হাজার ৫'শ ৫৬ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬৪ হাজার ৯'শ ৩৪ ও মহিলা ভোটার ১ লাখ ৭৩ হাজার ৬'শ ২২ জন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম গোলাম কিবরিয়া জানান অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সংঘাতহীন অবস্থায় নির্বাচন উপহার দিতে সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে প্রার্থীসহ সকলের সহযোগিতা কামনা করেছেন। গত বছরের ১৯ ডিসেম্বর সরকার দলীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা আহম্মেদ সড়ক দুর্ঘটনায় মারা গেলে জাতীয় সংসদের এ আসনটি শূণ্য হয়।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ২১
ফজর৩:৪৮
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৩৯
এশা৮:০১
সূর্যোদয় - ৫:১৩সূর্যাস্ত - ০৬:৩৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৩২৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.