নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
রোনালদোর প্রশংসায় মেসি
স্পোর্টস রিপোর্টার
আগের দিন দারুণ এক হ্যাটট্রিকে ইউভেন্তুসকে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে তোলেন ক্রিস্তিয়ানো রোনালদো। পরদিন দুর্দান্ত পারফরম্যান্সে ভক্ত-সমর্থকদের উচ্ছ্বাসে ভাসালেন লিওনেল মেসি। লিওঁর বিপক্ষে দাপুটে জয়ের পর দীর্ঘ দিনের প্রতিদ্বন্দ্বী পর্তুগিজ তারকার পারফরম্যান্সে মুগ্ধতা প্রকাশ করেন বার্সেলোনা অধিনায়ক। প্রথম লেগ গোলশূন্য ড্রয়ের পর বুধবার কাম্প নউয়ে ফিরতি পর্বে লিওঁকে ৫-১ গোলে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ওঠে এরনেস্তো ভালভেরদের দল। জোড়া গোল করার পাশাপাশি দুই সতীর্থের গোলে অবদান রাখেন ৩১ বছর বয়সী মেসি। এর আগে মঙ্গলবার রোনালদোর অসাধারণ পারফরম্যান্সে দুর্দান্ত এক প্রত্যাবর্তনের গল্প লেখে ইউভেন্তুস। আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে প্রথম লেগে ২-০ গোলে হারা ইটালিয়ান দলটি ৩-০ গোলে জিতে দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে কোয়ার্টার-ফাইনালে ওঠে।

লিওঁর বিপক্ষে ম্যাচ শেষে মেসি বলেন, ক্রিস্তিয়ানো রোনালদো ও ইউভেন্তুস যা করল তা ছিল অসাধারণ। আমি ভেবেছিলাম যে প্রতিপক্ষ হিসেবে আতলেতিকো মাদ্রিদ আরও কঠিন হবে। তিন গোল করে রোমাঞ্চকর একটা রাত কাটাল রোনালদো।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ৩০
ফজর৪:৩৪
যোহর১১:৪৯
আসর৪:০৮
মাগরিব৫:৫১
এশা৭:০৩
সূর্যোদয় - ৫:৪৯সূর্যাস্ত - ০৫:৪৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২০২৯৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.