নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
এপ্রিলে ডিএসিসিভুক্ত নতুন ওয়ার্ডসমূহে এলইডি বাতি জ্বলবে -মেয়র সাঈদ খোকন
আগামী এপ্রিলের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বর্ধিত এলাকার সড়কসমূহে এলইডি বাতি বসানো হবে বলে জানিয়েছেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

তিনি বলেছেন, এরইমধ্যে বর্ধিত ওয়ার্ডগুলোর ১৯০ কিলোমিটার সড়কে ৬ হাজার ৬০০ এলইডি বাতি বসানো হয়েছে। আগামী ১ এপ্রিল এসব বাতি জ্বালানো হবে।

ডিএসসিসি'র বর্ধিত এলাকার জন্য ১০ হাজার এলইডি বাতি প্রয়োজন হবে। দুই মাসের মধ্যে এসব এলাকা এলইডি বাতির আলোয় আলোকিত হবে বলেও জানান মেয়র।

গতকাল বৃহস্পতিবার দুপুরে কোনাপাড়া এলাকায় ডিএসসিসির নব নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলরদের সংবর্ধনাদান উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র সাঈদ খোকন একথা বলেন। এসময় স্থানীয় এমপি, হাবিবুর রহমান মোল্লা, ঢাকা মহানগর আওয়ামী লীগের (দক্ষিণ) সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, দক্ষিণ মহানগর আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাত, নবনির্বাচিত কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। ঢাকা মেয়র সাঈদ খোকন বলেন, নব গঠিত ওয়ার্ডগুলোর রাস্তা সংস্কার কাজ শুরু হয়েছে। এরইমধ্যে ৭৫ ভাগ রাস্তার কাজ শেষ হয়েছে। আগামী জুন মাসের মধ্যে সব কাজ শেষ হবে বলে জানান মেয়র। এছাড়া ডিএসসিসিভুক্ত ওয়ার্ডগুলো নিয়ে মাস্টার প্লান করা হয়েছে।

যাত্রবাড়ি থেকে দক্ষিণখান পর্যন্ত ৪০০ ফুট রাস্তা হবে।

আগামী ১০ বছরের মধ্যে গুলশান-বনানীর সঙ্গে নব গঠিত ওয়ার্ডগুলোর কোন পার্থক্য থাকবে না। আমরা তিন ধাপে কাজ করব।

এই মাস্টার প্লান বাস্তবায়ন হলে আমাদের পরবর্তি প্রজন্ম আধুনিক সুবিধা পাবে। এসময় তিনি নবগঠিত ওয়ার্ডগুলোর কাজের ফিরিস্তি তুলে ধরেন। _প্রেস বিজ্ঞপ্তি

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১১
ফজর৩:৫২
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১৮সূর্যাস্ত - ০৬:৪৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৭৭৩১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.