নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
রাণীনগরে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতিসহ ১০ জন বহিষ্কার
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতিসহ ৬জন এবং যুবলীগের ৪জনসহ মোট ১০ জনকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার তাদের বহিষ্কারের বিষয়টি এলাকায় মাইকিং করে প্রচারণা করা হয়।

রাণীনগর উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের দলীয় প্যাডে পৃথকভাবে স্বাক্ষরিত বহিষ্কারের কারণ হিসেবে উল্লেখ করা হয়, জামায়াত শিবির ও বিএনপি'র একাধিক নেতাকর্মীদের সঙ্গে গোপন আঁতাত এবং বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ ও দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে দলের গঠনতন্ত্রের ৪৭ (ক), ৪৭ (ঙ), এবং ৪৭ (ঠ) ধারা মোতাবেক রাণীনগর উপজেলা শাখা থেকে ১০ জনকে বহিষ্কার করা হলো'। বহিষ্কৃতরা হলেন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারিক মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রেজাউল ইসলাম, সদস্য রেজাউল ইসলাম বেলাল, প্রাথমিক সদস্য ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, কালীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস ও একডালা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মোল্লা। অপরদিকে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সহ-সম্পাদক হারুন মোল্লা, সদস্য মীর মোয়াজ্জেম হোসেন লিটন ও একডালা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বছির আলী মিঠু'কে বহিস্কার করা হয়েছে। আওয়ামী লীগ থেকে গত ২ মার্চ এবং যুবলীগ থেকে ৩ মার্চ বহিষ্কার আদেশ কার্যকর করা হলেও বুধবার রাত এবং বৃহস্পতিবার সকাল থেকে মাইকিং করে বহিষ্কারের বিষয়টি এলাকায় প্রচারণা করা হয়।

এব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন ও রাণীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন জানান, জামায়াত শিবির ও বিএনপি'র সাথে আঁতাত করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হওয়া এবং বিদ্রোহী প্রার্থীদের সমর্থন করে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে আওয়ামী লীগের ৬ জন ও যুবলীগের ৪ জনকে বহিষ্কার করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রেজাউল ইসলাম জানান, বহিষ্কারের বিষয়টি শুনেছি, কিন্তু এখনো কোন চিঠি পাইনি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২২
ফজর৩:৫৮
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১১
সূর্যোদয় - ৫:২৩সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৭৫১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.