নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
শ্রীমঙ্গলে ছেলে হত্যার বিচার চান মায়া বেগম
মৌলভীবাজার প্রতিনিধি
ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে কান্নায় ফেটে পড়েন মা মায়া বেগম। ১৩মার্চ বুধবার দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ছেলের নির্মম হত্যাকা-ের বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। এসময় তার ছোট ছেলে হাসান মিয়াকে

কিভাবে জোরপূর্বক বিষপান করিয়ে হত্যা করা হয়েছে এবং হাসানের মৃত্যু যন্ত্রণার কথা উল্লেখ করে ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামীদের গ্রেফতার করে ন্যায় বিচারের দাবি জানান ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা পরিতোষ ভৌমিক, সিন্দুরখান বাজার মসজিদের মোয়াজ্জিম মো. ফারুক মিয়া ও মো. তাজুল ইসলাম।

এই হত্যাকা-ের ন্যায় বিচার দাবি করেন সিন্দুরখান ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলী।

নিহত হাসান মিয়ার বড় ভাই জাফর মিয়া লিখিত বক্তব্য বলেন, গত ৯ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রাজঘাট চা বাগানের লাল টিলা বস্তির চৈতন মুন্ডার বাড়িতে প্রকাশ্যে হাসানের সৎ ভাইয়ের স্ত্রী পারভীন বেগমের ভাই রিপন মিয়া, তার ভ্রাতুষ্পুত্র জয় মিয়া ও এলাকার নাঈম মিয়া মিলে হাসান মিয়া (২০) ওপরে হামলা করে এবং তাকে জোরপূর্বক ঘাসের ওষুধ খাইয়ে দেয়।

ঘটনার ১৫ দিন পর ২৫ ফেব্রুয়ারি তারিখে সিলেটের ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীবস্থায় হাসান মিয়ার মৃত্যু হয়। এই ঘটনার ১৫/২০ দিনে আগে রিপন মিয়া ও তার ভাই রিংকু মিয়া গংরা রাতের আঁধারে হাসান মিয়াকে হত্যার উদ্দেশ্যে দা, বঁটি দেখিয়ে হামলা চালানো চেষ্টা চালায়। এতে হাসান দৌড়ে পালিয়ে গিয়ে প্রাণ রক্ষা পায়।

পারিবারিক কলহের জের ধরে পারভীন বেগম তার ভাইদের মাধ্যমে নিহত হাসানের বাড়িতে অগি্নসংযোগ করে এবং বিভিন্ন সময়ে তাদেরকে মামলা, হামলাসহ প্রাণনাশের হুমকি দেখিয়ে আসছে বলে অভিযোগ করেন জাফর মিয়া।

এব্যাপারে নিহত হাসানের ওপরে নির্মম অত্যাচারের বর্ণনা দিয়ে গত ১৭ ফেব্রুয়ারি তারিখে শ্রীমঙ্গল থানায় ফৌজদারী বিধান অনুযায়ী ১৫৪ ধারার অপরাধ সংক্রান্তে স্মারক নং- ৯০১(৩)/১, তাং-১৮/০২/২০১৯ অনুসারে মামলা নং-১৭/৩৯ দায়ের করা হয়েছে। ইতোমধ্যে শ্রীমঙ্গল থানার এসআই দেলোয়ার হোসেন মামলাটি তদন্তের স্বার্থে বিভিন্ন তথ্য সংগ্রহ করলেও এখনও পর্যন্ত কোন আসামী গ্রেফতার করেনি পুলিশ।

এব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম বলেন, নিহত হাসানের লাশ ময়নাতদন্তের কাজ সম্পন্ন হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট এখনও হাতে আসেনি। ময়নাতদন্তে রিপোর্টে হত্যার আলামত পেলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীফেব্রুয়ারী - ২৮
ফজর৫:০৬
যোহর১২:১২
আসর৪:২৩
মাগরিব৬:০৪
এশা৭:১৬
সূর্যোদয় - ৬:২১সূর্যাস্ত - ০৫:৫৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৩২৬৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.