নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
মোড়েলগঞ্জ ও মহেশপুরে ২ জন খুন নলছিটিতে ১ লাশ উদ্ধার
জনতা ডেস্ক
বাগেরহাটের মোড়লগঞ্জ ও ঝিনাইদহের মহেশপুরে ২ জন খুন হয়েছে। ঝালকাঠির নলছিটিতে শ্বশুরবাড়ি থেকে জামাতার লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

মোড়েলগঞ্জে কিশোরকে পিটিয়ে-কুপিয়ে হত্যা

মোড়েলগঞ্জ (বাগেরহাট) থেকে রাজীব আহ্সান রাজু

বাগেরহাটের মোড়েলগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে শাহিন সরাদার (১৪)

নামের এক কিশোরকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা।

গত বুধবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার হোগলাপাশা ইউনিয়নের চরহোগলাপাশা গ্রামে এ ঘটনা ঘটে। শাহিন ঐ গ্রামের দিনমজুর কালাম সরদারের ছেলে। জানা গেছে, বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধের জের ধরে গত বুধবার রাতে প্রতিবেশী আত্মীয়রা শাহিনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। রাত ১২টার দিকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়ে মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, রাস্তার পাশে বেড়া দেয়াকে কেন্দ্র করে প্রতিবেশী আত্মীয়রা শাহিনকে মারপিট করে। পরে সে মারা যায়।

মহেশপুরে যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুরের খালিশপুর-হাসাদহ মহাসড়কের পাশ থেকে এক যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকালে মহেশপুর থানার পুলিশ খালিশপুর-হাসাদহ হাইওয়ে রাস্তার (ফতেপুর ইউনিয়নের আলম ব্রীঙ্রে নিকট) দক্ষিণ পাশ থেকে অজ্ঞাত মৃতদেহটি উদ্ধার করে। নিহত যুবকের হাত গামছা দিয়ে বাঁধা ও মুখে টেপ জড়ানো ছিল। তার বুকে ও মাথায় গুলির চিহ্ন রয়েছে। মহেশপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমানউল্লাহ জানান, এলাকাবাসী সকাল ৬টায় খালিশপুর-হাসাদহ মহাসড়কের আলম ব্রীঙ্রে রাস্তার পাশে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে খবর দেয়। খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহতের বয়স আনুমানিক ৩৫ বছর। নিহতের মাথায় ও বুকে গুলি করা হয়েছে এবং হাত বাধা আছে। দুর্বৃত্তরা অন্য কোন স্থানে হত্যা করে মৃতদেহটি ফেলে রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।তবে নিহত ব্যাক্তির নাম পরিচয় জানা যায়নি।

নলছিটিতে শ্বশুর বাড়ি থেকে জামাতার লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির নলছিটিতে শ্বশুর বাড়ি থেকে জামাতা নান্না জোমাদ্দারের (৩৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার পশ্চিম গোপালপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নান্না জোমাদ্দার শ্বশুর বাড়িতেই বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার মধ্য কামদেবপুর গ্রামের মৃত সাহেব আলী জোমাদ্দারের ছেলে নান্না জোমাদ্দারের সঙ্গে ১০ বছর আগে পশ্চিম গোপালপুর গ্রামের শাহজাহান হাওলাদারের মেয়ে রেমি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নান্না শ্বশুর বাড়িতে থাকেন। বিভিন্ন সময় শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে তার বিরোধ সৃষ্টি হয়। বৃহস্পতিবার সকালে শ্বশুর বাড়ির পেছনে একটি গাছের সঙ্গে নান্না জোমাদ্দারের লাশ ঝুলতে দেখে শাশুড়ি চিৎকার শুরু করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। স্থানীয় মোল্লারহাট পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই চাঁন মিয়া জানান, ঘটনাটি সন্দেহজনক হওয়ায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১৭
ফজর৩:৫৫
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৬৩৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.