নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ১৫
জনতা ডেস্ক
চট্টগ্রামের মীরসরাই, জামালপুর, বরিশালের আগৈলঝাড়া ও খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। জনতা প্রতিনিধি ও এফএনএসের খবর-

মীরসরাইয়ে নিহত ৩

মীরসরাই প্রতিনিধি

মীরসরাইয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার সময় উপজেলার জোরারগঞ্জ থানাধীন ৫ নং ওচমানপুর ইউনিয়নের জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট রোড়ে এই দুর্ঘটনা ঘটে। সূত্রে জানা যায়, মোটরসাইকেল আরোহীরা প্রজেক্ট বাজার থেকে জোরারগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্য ওচমানপুর ইউনিয়নের লোহারপোল এলাকায় এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উত্তর পাশে থাকা একটি বড় গাছের সাথে ধাক্কা লাগে। এতে তারা সবাই ছিটকে সড়কের পাশে পড়ে যান। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ ে(মস্তান নগর) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। এরপর গুরুতর অন্যজন চিকিৎসাধীন অবস্থায় ৫ মিনিট পরে মারা যান। নিহতরা হলেন, জোরারগঞ্জ থানাধীন জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার নুরুল আফছারের ছেলে আরিফ (২৫), ইছাখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে ইসমাইল (২০) এবং মীরসরাই থানাধীন মলিআইশ গ্রামের শাহ আলমের ছেলে মেহেদী (৩০)। এ বিষয়ে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্রে কর্তব্যরত চিকিৎসক রঞ্জন কুমার সিংহ বলেন, দূর্ঘটনা কবলিত ৩ জনকে হাসপাতালে আনা হলে আমরা ২ জনকে মৃত পাই। আরেকজন চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়। নিহতদের লাশ তাদের পরিবারের লোকজন নিয়ে গেছেন। এবিষয়ে জোরারগঞ্জ থানার মোবাইল ডিউটিরত কর্মকর্তা এসআই নুর আলম বলেন, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে দূর্ঘটনাকবলিত নম্বর বিহীন (অনটেস্ট) মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ তাদের পরিবার হাসপাতাল থেকে নিয়ে গেছে। তাদের পরিবারের সাথে কথা বলে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জামালপুরে সেতুর রেলিং ভেঙে ট্রাক খাদে পড়ে চালক নিহত

এফএনএস

জামালপুরের ইসলামপুর উপজেলায় সেতুর রেলিং ভেঙে ট্রাক খাদে পড়ে চালক নিহত হয়েছেন। ইসলামপুর থানার ওসি আসলাম হোসেন জানান, গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার ফুলকারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোবারক আলী (৩০) শেরপুর সদর উপজেলার বলারদিয়া গ্রামের কবির আলীর ছেলে। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে ধাক্কা দিলে সেটা ভেঙে নিচে পড়ে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওসি আসলাম বলেন, মিনি ট্রাকটি ইসলামপুর থেকে জামালপুর আসছিল। পথে রেলিং ভেঙে সেতু থেকে খাদে পড়লে চালক ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা গিয়ে লাশ উদ্ধার করে বলে তিনি জানান।

আগৈলঝাড়ায় আহত ১০ দুর্ঘটনাস্থল থানা পুলিশের পরিদর্শন

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় মহিলাসহ আহত হয়েছে ১০ জন। আহতদের দুস্থ মানবতার হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। দুর্ঘটনাস্থল থানা পুলিশ পরিদর্শন করেছেন।

আহত সূত্রে জানা গেছে, ঢাকার রায়ের বাজার থেকে বুধবার রাত ৯টায় আগৈলঝাড়া উপজেলার পয়সারহাটের উদ্দেশ্যে গোল্ডেন লাইন পরিবহন নামে গাড়ি (ঢাকা মেট্রো ব-১৪-৮৬৮৬) যাত্রী নিয়ে ছেড়ে আসে। ওই গাড়ি যাত্রী নিয়ে গতকাল বৃহস্পতিবার সকাল ৭টায় গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়ার বাইপাসের ফুল্লশ্রী ফকির বাড়ি মোড়ে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে পড়ে যায়। এসময় গাড়ীর যাত্রী উপজেলার জয়রামপট্টি গ্রামের সবুজ কীর্তনিয়া, আদম আলী দাড়িয়া, শামীমা খানম, লাবিব দাড়িয়া, মতিবিবি ও তানজিমুল ইসলামসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বাইপাস সংলগ্ন দুস্থ মানবতার হাসপাতালে নেয়া হলে ডা. নাজমুল হাসান তাদের চিকিৎসা দিয়েছেন। পুলিশ খবর পেয়ে এসআই শাহাবুদ্দিন ও এসআই নাসির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

খাগড়াছড়িতে ৫ জন আহত

খাগড়াছড়ি থেকে রহিম হৃদয়

গতকাল বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি সদরে চৌধুরী বোর্ডিয়ের সামনে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে অটোর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে অটোর যাত্রী ও ড্রাইভার নিম্নের ব্যক্তিরা সকলেই গুরুতর আহত হয়। এতে অটো রিঙ্ায় থাকা স্কুলছাত্রীসহ ৫ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে ছিলেন রিমন মারমা মো. সোহাগ মিস্ত্রী ৬৫, বড়দেব চন্দ্রদাস ৫০, রিটন বড়ুয়া ৫০, পিংকি ত্রিপুরা ৩১, বালাই ত্রিপুরা ৯ এবং বক্রাই ত্রিপুরা ৯।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমার্চ - ২৫
ফজর৪:৪২
যোহর১২:০৫
আসর৪:২৯
মাগরিব৬:১৫
এশা৭:২৭
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৬:১০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩০৮৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.