নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
বিআরডিবি ইউসিসিএ কর্মচারীদের ৫ দিন ধরে কর্মবিরতি চলছে
ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা
পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় বিআরডিবির মূলকর্মসূচী (উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ) এর কর্মচারীদের চাকুরী জাতীয় করণের দাবিতে ৫দিন ধরে কালোব্যাচ ধারণ ও কর্মবিরতি পালন করছেন। রোববার থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত কেন্দ্রীয় কমিটি

ঘোষিত এ কর্মসূচী চলছে। ইন্দুরকানী ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম খান জানান, বিআরডিবির ৪৪ তম বোর্ড সভায় মন্ত্রীর সভাপতিত্বে বিআরডিবির মহাপরিচালকে সভাপতি করে ৭ সদস্য বিশিষ্ট কমিটর রাজস্ব করনের সুপারিশের প্রেক্ষিতে ১১/০৪/২০১২ইং সালের মন্ত্রণালয়ের এক জরুরী সভায় বিআরডিবিভুক্ত উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির কর্মচারীদের চাকুরী রাজস্ব বাজেটে স্থানান্তরের সিদ্ধান্ত বাস্তবায়নের দাবিতে এ কর্মসূচী চলছে। আমরা উক্ত সিদ্ধান্ত অবিলম্বে বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর সদয় হস্তক্ষেপ কামনা করছি। দাবি দাওয়া আদায়ে কেন্দ্রীয় কর্মসূচী হিসেবে আগামী ১৯ মার্চ জাতীয় প্রেসক্লাবে ৪৯০ উপজেলার সকল কর্মচারীদের নিয়ে মানবন্ধন ও অবস্থান কর্মসূচী পালিত হবে এবং ২১ মার্চ বিআরডিবি সদর দপ্তর কাওরান বাজারে অবস্থান কর্মসূচী পালিত হবে। এসময় ইন্দুরকানী বিআরডিবির সকল কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২১
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৩৬২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.