নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
মদনে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত বসত ঘর ভাঙচুর
মদন (নেত্রকোনা) প্রতিনিধি
শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে নেত্রকোনার মদনে মুক্তিযোদ্ধা আব্দুল মালেককে পিটিয়ে আহত করে বসত ঘর ভাঙচুর করেছে বলে এক খবর পাওয়া গেছে। এ সময় তাকে বাচাঁতে গিয়ে হাফেজ জালাল উদ্দিন, কবিতা ও ললিতা আহত হয়। আহত ৪জন কে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাতে উপজেলার নায়েকপুর ইউনিয়নের মাখনা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা

যায়, উপজেলার মাঘনা গ্রামে বুধবার বিকেলে মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের নাতি জুনায়েদের(৭) সাথে একই গ্রামের কবিরের ছেলে আলীর (৮) তর্ক-বিতর্কের এক পর্যায়ের মারপিঠের ঘটনা ঘটে। এরই জের ধরে ঐ রাতে কবির, আহাদসহ ৮/১০ জন ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে মুক্তিযোদ্ধা আব্দুল মালেকর বসতঘরে হামলা করে ঘর ভাঙচুর ও তাকে পিটিয়ে আহত করে। তাকে বাঁচাতে এগিয়ে আসলে হাফেজ জালাল উদ্দিন,কবিতা ও ললিতা আহত হয়।

প্রত্যেক্ষদর্শী ললিতা জানান, শিশুদের ঝগড়া কে কেন্দ্র করে গত বুধবার রাতে মুক্তিযোদ্ধা মালেকের বসত ঘরে তাকে মারপিট করতে থাকলে আমি, হাফেজ জালাল উদ্দিন ও কবিতা ঘটনা স্থলে হাজির হলে আমাদেরকেও মারপিট করে। আমারা বর্তমানে মদন হাসপাতালে চিকিৎসাধীন আছি। এ ন্যক্কারজনক ঘটনার ন্যায় বিচার চাই।

ওসি মো. রমিজুল হক মুক্তিযোদ্ধা আহত হওয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২২
ফজর৩:৫৮
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১১
সূর্যোদয় - ৫:২৩সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৭৪২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.