নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
টাকা দিয়েও ভিজিডি ও বয়স্কভাতা কার্ড পেলো না প্রতিবন্ধী পরিবার
গৌরীপুর (ময়মনসিংহ) থেকে শেখ বিপ্লব
ইউনিয়ন পরিষদ সদস্য এক প্রতিবন্ধী পরিবারের কাছ থেকে দফায় দফায় টাকা নিয়েও দেননি ভিজিডি ও বয়স্কভাতার কার্ড। এ ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৪নং মাওহা ইউনিয়নের বিষমপুর গ্রামে।

উল্লেখিত গ্রামের মো. ইসলাম উদ্দিনের দৃষ্টি প্রতিবন্ধী দম্পতি রসুল মিয়া ও তার স্ত্রী অঙ্গপ্রতিবন্ধী সাবিনা ইয়াসমিন বলেনি, আজ থেকে প্রায় ৮ মাস পূর্বে এ ওয়ার্ডের

মেম্বা্র কামরুল আমাদের কা্ছ থেকে ভিজিডি কার্ড করে দেয়ার নামে ৪ হাজার টাকা নেয়। ৮ মাস অতিবাহিত হওয়ার পরও কার্ড তো দুরের কথা টাকাটাও ফেরত দেয়নি। ভিজিডি কার্ডের টাকা নেয়ার ১ মাস পরে রসুলের মা চানবানুর (৭০) কাছ থেকে বয়স্ক ভাতার কার্ড করে দেয়ার নামে নগদ ৪ হাজার ৭ শ টাকা নেয়। সেও পায়নি তার বয়স্ক ভাতার কার্ড আর ফেরত পাইনি মেম্বারকে দেয়া টাকা। চানবানু আরো জানান মেম্বার পাস করার পরেই টিউবওয়েলের জন্য এই মেম্বার ২ হাজার টাকা আমার কাছ থেকে নেয়। সে টাকা আড়াই বছর পরে ফেরত নেই, সে আমায় কল দেয়নি।

বৃদ্ধা চানবানু ছাড়া তার স্বামী, ছেলে ও ছেলের বৌ প্রতিবন্ধী। বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবগত করানো হয়েছে কি-না জানতে চাইলে তারা বলেন, না এলাকাবাসী জানে। এ ব্যাপারে ইউপি সদস্য কামরুলের সাথে কথা বললে তিনি টিউবওয়েলের টাকা ফেরতের কথা স্বীকার করে এবং অন্য সব অভিযোগ মিথ্যা,বানোয়াট ও ষড়যন্ত্রমূলক বলেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২২
ফজর৩:৫৮
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১১
সূর্যোদয় - ৫:২৩সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৭৪৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.