নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ১৪ এপ্রিল ২০১৯, ১ বৈশাখ ১৪২৬, ৭ শাবান ১৪৪০
শেরপুরে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের শুভেচ্ছা বিনিময়
শেরপুর থেকে জিএইচ হান্নান
শেরপুর জেলা শহরের উপকণ্ঠে পুলিশ লাইন্স মিলনায়তনে প্রতিদিন উঠে নূতন সূর্য আসে নূতন জীবন, প্রতিদিনই আমাদের মুক্তিযুদ্ধ এ সেস্নাগানকে সামনে রেখে গত বৃহস্পতিবার দুপুর ১২টায় শেরপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর সভাপতিত্বে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে অগ্রীম বৈশাখী শুভেচ্ছা বিনিময় করেছেন।

বাংলা শুভ নববর্ষ ১৪২৬ কে স্বাগত জানাতে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম শেরপুর জেলা সদরসহ বিভিন্ন উপজেলার সাংবাদিকদের সাথে বৃহস্পতিবার দুপুরে অগ্রীম বৈশাখী শুভেচ্ছা বিনিময়কালে তার বক্তব্যে বলেন, জেলার আইন-শৃঙ্খলা উন্নয়নে সাংবাদিকদের ইতিবাচক ভূমিকার প্রশংসা করেন। এছাড়াও তিনি আরো বলেন, শেরপুর জেলায় মাদক, জঙ্গিবাদ ও ইভটিজিংসহ বিভিন্ন অপরাধ কর্মকা- দমনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। বৈশাখী শুভেচ্ছা বিনিময় শেষে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, শেরপুরে বাংলা শুভ নববর্ষ ১৪২৬ উদযাপন উপলক্ষে এবং দিবসের শুভ সূচনা ও অনুষ্ঠান শেষ পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে নিরাপত্তায় সাদা পোষাকসহ অন্যান্য পুলিশ ফোর্স মোতায়েন করা হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১৫
ফজর৪:১৩
যোহর১২:০৩
আসর৪:৩৮
মাগরিব৬:৩৫
এশা৭:৫২
সূর্যোদয় - ৫:৩৪সূর্যাস্ত - ০৬:৩০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৯২৪৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.