নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ১৪ এপ্রিল ২০১৯, ১ বৈশাখ ১৪২৬, ৭ শাবান ১৪৪০
চিলমারীতে অষ্টমী স্নান পুণ্যার্থীর ঢল
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের চিলমারীতে ব্রহ্মপুত্র নদে সনাতন ধর্মাবলম্বীদের অষ্টমী স্নান শেষ হয়েছে। চিলমারী হিন্দু, বৌদ্ধ ও খ্রীস্টান পরিষদের সভাপতি কর্ণার বর্মা এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, অষ্টমী স্নানের উত্তম সময় ছিল গতকাল শনিবার সূর্য উদয়ের পর থেকে সকাল ৯টা ২১ মিনিট ৩৪ সেকেন্ট পর্যন্ত। দেশ-বিদেশের প্রায় দুই লাখ পুণ্যার্থীর অংশগ্রহণে ম্নান উৎসব শেষ হয়।

এছাড়াও উৎসব উপলক্ষ্যে শনিবার বিকাল থেকে উপজেলার রমনা বাজার, জোড়গাছ বাজার, রাণীগঞ্জ বাজার, শখের হাট বাজার ও রোববার বালাবাড়ীহাটে মেলা অনুষ্ঠিত হবে বলে জানান কর্ণার বর্মা।

সরেজমিনে দেখা যায়, গত শুক্রবার সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার পুণ্যার্থীরা ভিড় জমান ব্রহ্মপুত্রের পাড়ে। ৩০-৪৫টির মতো ধর্মীয় ও সামাজিক সংগঠন পুণ্যার্থীদের খাবার ও চিকিৎসা সেবা দিয়েছে। নিরাপত্তার জন্য পুলিশ, র‌্যাব, আনসার ও ভিডিপির সদস্য মোতায়েন ও নদের অদূরে ৪০/৪৫টি টিউবওয়েল স্থাপন করেছে প্রশাসন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ২৫
ফজর৪:০৯
যোহর১১:৫৭
আসর৪:৩২
মাগরিব৬:২৭
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:২৯সূর্যাস্ত - ০৬:২২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৬৮৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.