নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ১৪ এপ্রিল ২০১৯, ১ বৈশাখ ১৪২৬, ৭ শাবান ১৪৪০
চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গার সদর উপজেলায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' রুহুল আমিন (৪২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গত শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে শংকরচন্দ্র ইউনিয়নের উক্ত গ্রামের জহুর আলীর বাশবাগানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে এক বস্তা ফেনসিডিল, ১টি শার্টারগান, ২টি ধারালো অস্ত্র, ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ৩জন পুলিশ অফিসার আহত হয়েছেন। নিহত রুহুল আমিন শহরের শান্তিপাড়ার মৃত মফিজ উদ্দিনের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফকরুল আলম খান জানান, মাদকদ্রব্যের বড় একটি চালান আসার খবরে সদর থানার পুলিশের একটি দল শুক্রবার দিবাগত রাতে সদর থানার উক্ত গ্রামের জহর আলীর বাঁশবাগানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রাত দেড়টার দিকে একদল মাদক ব্যবসায়ী গুলি ও বোমা ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে মাদক পাচারকারীরা পিছু হটে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। গোলাগুলির শব্দ পেয়ে গ্রামবাসী সংগঠিত হয়ে ঘটনাস্থলে আসে। আহত ব্যক্তিকে সদর উপজেলার শান্তি্পাড়ার মাদক ব্যবসায়ী রুহুল আমিন বলে শনাক্ত করে তারা। মুমূর্ষু অবস্থায় সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। রুহুলের বিরুদ্ধে জেলায় অস্ত্র ও মাদকসহ ১৬টি মামলা রয়েছে। সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মশিউর রহমান জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই রুহুল আমিন মারা যান।

অপরদিকে গুলি বিনিময়ের সময় আহত হন সদর থানার এসআই মো. একরামুল হোসাইন, কনস্টবল হিমুমুর রহমান ও মো. আজাদুল ইসলাম। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীএপ্রিল - ২৫
ফজর৪:০৯
যোহর১১:৫৭
আসর৪:৩২
মাগরিব৬:২৭
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:২৯সূর্যাস্ত - ০৬:২২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৭৬৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.