নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ১৪ এপ্রিল ২০১৯, ১ বৈশাখ ১৪২৬, ৭ শাবান ১৪৪০
লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় অন্তঃসত্ত্বাসহ আহত ৩
লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
নড়াইলের লোহাগড়ায় গৃহবধূ চায়না বেগমসহ তার পরিবারের উপর নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চায়না বেগম ৮ জনকে আসামি করে লোহাগড়া থানায় গত ৮ এপ্রিল লিখিত অভিযোগ দায়ের করলেও অদৃশ্য ইশারায় তা আজও এজাহার হিসেবে রেকর্ড করা হয়নি।

এ বিষয়ে চায়না বেগম সাংবাদিকদের বলেন,আসামিরা প্রভাবশালী হওয়ায় আমি ন্যায়বিচার পাচ্ছি না, এমনকি অসুস্থ শরীরে একাধিকবার থানায় গিয়েও ওসি সহানুভূতি পাইনি। যতবারই থানায় গিয়েছি ততবারই ওসি আমাকে এজাহার নামীয় ১ নম্বর আসামি মঞ্জুর ফকিরসহ ৪ জনের নাম বাদ দিতে বলেছেন। তাদের নাম বাদ না দিলে মামলা রেকর্ড করা হবে না বলেও স্পষ্ট জানিয়ে দেন ওসি প্রবীর বিশ্বাস। চায়না উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের দাশেরডাঙ্গা গ্রামের কৃষক সাহিদ ঠাকুরের স্ত্রী।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা গেছে, ডিস লাইনের তার কেটে নেয়াকে কেন্দ্র করে গত সোমবার ৮ এপ্রিল সন্ধ্যায় উপজেলার দাশেরডাঙ্গা গ্রামের শম্ভু ফকিরের ছেলে মঞ্জুর ফকির (৪৫), আক্কাচ ফকির (৪০), কুটি ফকির (৫০), জামির ফকিরে ছেলে বিল্লাল ফকির (২৫), মফিজ ঠাকুরের ছেলে সোহান ঠাকুরসহ ১০ জন লোহার রড, বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে প্রথমে চায়না বেগমকে পরে তার ছেলে বনি ঠাকুর ও ৭ মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূ জান্নাতিকে মেরে আহত করে। এ বিষয়ে অভিযুক্ত সেনাসদস্য মুঞ্জুর ফকির বলেন, আমি ছুটি পেয়ে বাড়িতে এসেছি। ঘটনার সময় ঘটনাস্থলে থাকলেও মারামারির সাথে আমি জড়িত নই। প্রতিপক্ষ ষড়যন্ত্রপূর্বক আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস বলেন, 'প্রাথমিকভাবে জানতে পেরেছি অভিযোগে অন্তর্ভুক্ত ১ নং আসামি একজন সেনাসদস্য। তিনি এ ঘটনার সাথে জড়িত নন। সেজন্যই মামলা রেকর্ড করতে বিলম্ব হচ্ছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুন - ২
ফজর৩:৪৪
যোহর১১:৫৭
আসর৪:৩৬
মাগরিব৬:৪৫
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৬৮০৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.