নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯
রূপগঞ্জে বজ্রপাতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৭০ পরিবারকে নগদ অর্থ বিতরণ
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে বজ্রপাতে ভয়াবহ অগি্নকান্ডে ক্ষতিগ্রস্থ্য ৭০টি পরিবারকে নগদ অর্থ বিতরণ করেছেন সমাজ সেবক আলহাজ্ব লায়ন মোজাম্মেল হক ভুইয়া। বৃহস্পতিবার বিকেলে তিনি তার নিজস্ব তহবিল থেকে তারাব পৌরসভার দিঘীবরাব এলাকায় গিয়ে এ অর্থ বিতরণ করেন।

জানা গেছে, দিঘীবরাব এলাকার মনির হোসেন বেপারীর টিন ও কাঠ দিয়ে নির্মাণ করা ৭০টি রুম বিশিষ্ট একটি বাড়ি রয়েছে। ওই বাড়িতে ৭০টি পরিবার বসবাস করে। এছাড়া ওষুধ ও মুদিমনোহরীর ৫টি দোকানঘরও রয়েছে। গত সোমবার রাত আড়াইটার দিকে হঠাৎ করে কালবৈশাখী ঝড় উঠে। এসময় হঠাৎ করে বেশ কয়েকটি বজ্রপাতের ঘটনা ঘটে। এসময় বাড়ির একপাশের রুমে আগুন লেগে যায়। আগুন প্রায় ৩০ থেকে ৪০ ফুট উঁচুতে উঠে যায়। এসময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। লোকজন ছুটাছুটি করতে শুরু করে।

বাড়ির সকলে ঘর থেকে বের হয়ে গিয়ে এলাকাবাসীর সহযোগীতায় ডেমরা ফায়ার সার্ভিসের দুটি ও আদমজি ইপিজেড ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন। ততক্ষনে ৭০টি বসতঘর, ৫টি দোকানঘরসহ মালামাল পুড়ে ছাই হয়ে যায়। বসবাসরত ৭০টি পরিবারই স্থানীয় পোশাক কারখানায় শ্রমিক, কেউ দিন মজুর বা কেউ ফেরিওয়ালা হিসেবে জীবিকা নির্বাহ করে আসছিলেন।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীফেব্রুয়ারী - ২৩
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৬৮৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.