নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯
বৈশাখ উদযাপন উপলক্ষে রূপগঞ্জের খন্দকার বাড়িতে ২০ হাজার লোকের মেজবান
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
চারদিকে সাজসাজ রব। আলোকসজ্জায় ঝলমল। বিশাল প্যান্ডেল। চলছে ধোয়া-মোছার কাজ। দেখে মনে হবে যেনো কোনো বিয়ে বাড়ির আয়োজন চলছে। আসলে বিয়ে নয়। পহেলা বৈশাল উদযাপন উপলক্ষে এ জমকালো আয়োজন। শত বছর ধরে বংশ পরম্পরায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী খন্দাকার বাড়িতে চলে আসছে এ আয়োজন। এরই ধারাবাহিকতায় এবারও প্রস্তুতি চলছে খন্দাকার বাড়িতে।

আগামী শনিবার বাঙালির অন্যতম উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে রূপগঞ্জের খন্দকার বাড়িতে অন্যরকম প্রস্তুতি চলছে। এ উপলক্ষে ঐদিন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমুর আলম খন্দাকারের ব্যক্তিগত উদ্যোগে ২০ হাজার লোকের মেজবানের আয়োজন করা হবে। প্রতিবছর পহেলা বৈশাখে রূপসী খন্দাকার বাড়িতে এ আয়োজন করা হয়।

জানা গেছে, প্রতি বছরের ন্যায় এবারও পহেলা বৈশাখ উপলক্ষে খন্দকার বাড়িতে প্রস্তুতি চলছে। বাড়ির সামনে বিশাল প্যান্ডেল ও সামিয়ানা তৈরির কাজ চলছে। লাল-নীল সোডিয়ামের বাতি দিয়ে বর্ণিল সাজে সাজানো হচ্ছে বাড়ি। এবার সব শ্রেণী পেশার প্রায় ২০ হাজার লোকের মেজবানের আয়োজন করা হবে। মেজবানদের পান্তা ভাত, ইলিশ মাছ, গরুর মাংস, মুরগি আর পায়েশ দিয়ে আপ্যায়ন করা হবে। আগন্তুক লোকজনদের লাল গোলাপ দিয়ে বরণ করারও পরিকল্পনা রয়েছে বলে জানা গেছে।

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড. তৈমূর আলম খন্দকার বলেন, প্রতিবছর পহেলা বৈশাখে খন্দকার বাড়ির পক্ষ থেকে বৈশাখী আয়োজন করা হয়। এ আয়োজনে দলমত নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে। শতবছর ধরে তার বাপ-দাদারা এ আয়োজন করে আসছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৯
ফজর৫:১৫
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬১১২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.