নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯
সড়ক দুর্ঘটনায় নিহত ১৫
জনতা ডেস্ক
পৃথক সড়ক দুর্ঘটনায় সারাদেশে ১৫ জন নিহত হয়েছেন। জনতা প্রতিনিধি ও এফএনএসের পাঠানো খবর-

নান্দাইলে নিহত ৩ আহত ১

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

তাড়াইল-ময়মনসিংহ মহা-সড়কের নান্দাইল থানার বড়াইল নামক স্থানে তাড়াইল থেকে নান্দাইল চৌরাস্তাগামী সিএনজি ও নান্দাইল থেকে তাড়াইলগামী পিকআপ ভ্যানের মুখোমুখি সংর্ঘষে সিএনজি'র যাত্রী নান্দাইল উপজেলার মধ্যগয়েশপুর গ্রামের শুক্কুর আলীর পুত্র সোহেল মিয়া ওরফে রিপন (৩০), তাড়াইল উপজেলার সামুকজানি গ্রামের খোকন ভৌমিকের পুত্র ঝুটন ভৌমিক (৩৫) ও কিশোরগঞ্জ সদর উপজেলার বড়ভাগ (সাদুল্লা) গ্রামের তাপস বর্মনের পুত্র পলাশ বর্মন (৩৫) নিহত হয়। আহত হয় ১ জন। আহতের পরিচয় জানা যায়নি।

ঘটনাটি ঘটেছে শনিবার (১৪ এপ্রিল) সকাল আনুমানিক ১১টায়। নিহতদের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কিশোরগঞ্জের কুলিয়ার চরে চালকসহ নিহত ৩ জন আহত ৩

ভৈরব প্রতিনিধি

কিশোরগঞ্জের কুলিয়ারচরের আগরপুর বাজারে সিএনজি চালিত অটোরিকশা ও বালুবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ সিএনজির চালকসহ নিহত তিনজন আহত হয়েছেন আরো ৩ জন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন আ. করিম আশুগঞ্জ এফএইচপি এজিত্তর ম্যানেজার মো. শাহিন ভৈরব পচা সাবান কারখানার কর্মচারী ও সিএজি চালক লালন মিয়া। নিহত ও আহতদের বাড়ি বজিতপুরে। পুলিশ ও এলাকাবাসী জানায় আজ সকাল সাতটার কিশোরগঞ্জের কুলিয়ার চরের আগরপুর বাজার এলাকায় বাজিতপুর থেকে ভৈরবগামী সিএনজি চালিত অটোরিকশা ওই এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। এবং মারাত্মক আহত চালক লালনসহ তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন পথে সিএনজি চালক লালন মারা যায়। স্থানীয়রা জানায়, বাজিতপুর থেকে একটি সিএনজি ভৈরবের উদ্দেশ্যে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা বালু ভর্তি একটি ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই দুজন মারা যায়। সিএজি চালক লালন মিয়াকে মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার সময় পথে মারা যায়। কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক আবুল কাসেম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে আসেন। লাশের সুরৎহাল রিপোর্ট তৈরী করছেন। লাশের ময়না তদন্তের রিপোর্টের পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

খাগড়াছড়িতে নিহত ১

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির আলুটিলা বড়ব্রিজ এলাকায় মোটরসাইকেল ও যাত্রীবাহী বাস (শান্তি পরিবহণ) মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছে। গত শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুইমারা উপজেলার বাইলাছড়ি আরবাড়ী পাড়ার কসমপা ত্রিপুরার পুত্র সুশান্ত বিকাশ ত্রিপুরা ঘটনাস্থলে নিহত হন। এসময় মাটিরাঙ্গা উপজেলার ওয়াসু এলাকার সোভারায় ত্রিপুরার পুত্র মিদুল ত্রিপুরা (২৮) গুরুতর আহত হয়। দুর্ঘটনায় আহত মিদুল ত্রিপুরাকে প্রথমে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন টিটো ঘটনার সত্যতা জানিয়ে বলেন শান্তি পরিবহণের বাসটি আটক করা হয়েছে।

নওগাঁর পোরশা ও পত্নীতলায় নিহত ৫

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর পোরশায় সড়ক দুর্ঘটনায় আব্দুল সালাম (৫০) আশরাফুল ইসলাম (৪২), হীরা বেগম (৬০) নামে এক নারীসহ ৪ নিহত হয়েছে। আহত হয়েছেন আরো ৩ জন। গতকাল রোববার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আশরাফুল ইসলাম উপজেলার কসনা গ্রামের মোসলেমের ছেলে ও আব্দুল সালাম একই গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে। হীরা বেগমের পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া যায়নি এবং অপর নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি। এদিকে রোববার সকাল ৯টার দিকে জেলার পত্নীতলা উপজেলার নজিপুরে মাছবাহী একটি ট্রাকের চাপায় মারা যান রমজান আলী (৫০) নামে এক ব্যক্তি। পোরশা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, উপজেলার সরাইগাছী থেকে ইজিবাইক করে কসনা যাওয়ার সময় উপজেলার কুসরপাড়া নামক স্থানে আসলে সরাইগাছী থেকে পোরশাগামী একটি যাত্রীবাহী বাস পিছন থেকে ধাক্কা দিলে ইজিবাইকটি উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মুত্যু হয়। এ ঘটনায় ইজিবাইক থাকা আরও ৫জন আহত হয়েছে। আহতদের স্থানীয় পোরশা হাসপাতালে নেবার সময় হীরা বেগম নামে অপর একজনের মৃত্যু হয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে। আহতদের পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়েছে। এ ব্যাপারে পোরশা ধানায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। পত্নীতলা থানার ওসি মাজহারুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে নজিপুরে রাস্তা পার হবার সময় মাছবাহী একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যান রমজান আলী।

মানিকগঞ্জে বাস চাপায় যুবকের মৃত্যু

এফএনএস

মানিকগঞ্জ সদর উপজেলার মূলজান এলাকায় যাত্রীবাহী একটি বাসের চাপায় মিন্টু মিয়া (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মিন্টু মিয়া জেলার ঘিওর উপজেলার উত্তর তরা এলাকার মোসলেম উদ্দিনের ছেলে। গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে মানিকগঞ্জগামী যাত্রীবাহী একটি পিকআপভ্যানকে পেছন দিক থেকে সাউথলাইন পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা যাত্রী মিন্টুর মৃত্যু হয়। এ ঘটনায় পিকআপভ্যান ও বাসটিকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্ত প্রতিবেদনের জন্যে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

পাথরঘাটায় এঙ্কাভেটর চাপায় শিশুর মৃত্যু

এফএনএস

বরগুনার পাথরঘাটা উপজেলায় এঙ্কাভেটর মেশিন চাপায় আবদুল্লাহ (১৩ মাস) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের দক্ষিণ কুপদোন গ্রামে বেড়িবাঁধের উপরে এ ঘটনা ঘটে। আবদুল্লাহ ওই গ্রামের নজরুল ইসলাম শিকদারের ছেলে। কালমেঘা ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. মোস্তফা মিয়া জানান, কালমেঘায় তমা কনস্ট্রাকশন দীর্ঘদিন ধরে বেড়িবাঁধের কাজ করছে। সকালে এঙ্কাভেটর মেশিনটি বেড়িবাঁধের উপর দিয়ে যাচ্ছিল। এ সময় ওই পথের পাশেই বসত ঘর থেকে ১৩ মাসের শিশুটি হামাগুড়ি দিয়ে বাঁধে উঠলে এঙ্কাভেটর মেশিনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পর পরই পাথরঘাটা থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মেদ বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে ২০১৭ সালের ২২ ডিসেম্বর এঙ্কাভেটরের রশিতে আটকে পা হারায় এক বালু শ্রমিক।

পাকুন্দিয়ায় বাসচাপায় শিশুর মৃত্যু

এফএনএস

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বাসচাপায় সাবিহা ইসলাম (০৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার বরাটিয়া চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাবিহা ইসলাম (৫) উপজেলার বাহাদিয়া গ্রামের শরীফুল ইসলামের মেয়ে। স্থানীয়রা জানান, দুপুরে সাবিহাকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি থেকে বের হন বাবা শরীফুল ইসলাম। তারা বরাটিয়া চৌরাস্তা এলাকায় পৌঁছালে চলন্ত অবস্থায় সাবিহা মোটরসাইকেল থেকে পড়ে যায়। এ সময় অনন্যা ক্লাসিক পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, ঘাতক বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২৫
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫১৪৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.