নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯
পৃথক স্থানে ২ জন খুন ৪ লাশ উদ্ধার
জনতা ডেস্ক
ময়মনসিংহ ছুরিকাঘাত ও নওগাঁও পিটিয়ে ২ জন হত্যা করা হয়েছে। অন্যদিকে নেত্রকোনার মদনে শিশু. ঠাকুরগাঁওয়ে ১ বৃদ্ধা ও বরিশালে ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। জনতা প্রতিনিধি ও এফএনএসরে পাঠানো খবর-

নওগাঁয় শ্রমিক ইউনিয়নের সদস্যকে পিটিয়ে হত্যা

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় পূর্ব শত্রুতার জের ধরে শাহিন (৩৮) নামে এক ট্যাংক লরী কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্যকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

গত শনিবার সন্ধ্যায় শহরের বাইপাস সড়কের তালতলি নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত শাহিন নওগাঁ শহরের শেখপুরা মহল্লার মৃত তুজা খন্দকারের ছেলে। এই ঘটনায় নিহতের স্ত্রী শিউলী বেগম বাদী হয়ে ৫ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। রোববার দুপুরে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। নওগাঁ সদর মডেল থানা ওসি সমিত কুমার কুন্ডু জানান পূর্বশত্রুতার জের ধরে ঘটনাস্থলে আসামীরা সংঘবদ্ধ হয়ে শাহিনকে ধারালো চাকু ও লাঠি দিয়ে উপুযর্োপরি আঘাতে মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা সটকে পড়ে। পরে এলাকার লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মামলা তদন্তকারী অফিসার এসআই আজাহার আলী জানান, ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। তবে তাদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

ময়মনসিংহে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ নগরীর সেহড়া মুন্সীবাড়ী এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহাদ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বোরবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম। তিনি বলেন, গত শনিবার রাত ৯টার দিকে দুর্বৃত্তরা সেহড়া মুন্সীবাড়ী মহল্লার হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের পাশে নিহাদকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে তার মৃত্যু হয়। এই ঘটনায় কাউকে আটক করা যায়নি। নিহাদ সেহড়া মুন্সীবাড়ী এলাকার আব্দুস সালামের পুত্র। তিনি আরোও বলেন, নিহাদ একটি হত্যা মামলার প্রধান আসামি ছিল। কিছুদিন আগে ঐ মামলায় জামিনে জেলখানা থেকে ছাড়া পায়। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে কিছুই জানাতে পারেনি পুলিশ।

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৫০ বছরের এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে বালিয়াডাঙ্গী উপজেলার ধনিবস্তী গ্রামে থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে বলে জানান বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ এবিএম সাজেদুল ইসলাম। জরিনা খাতুন (৫০) উপজেলার ধনিবস্তী গ্রামের সমশের আলীর স্ত্রী। তার তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। স্থানীয়রা জানায়, গত শনিবার সন্ধ্যা দিকে জরিনা খাতুনের লাশ ঘরের ভেতর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ রাতে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে পুলিশ লাশ উদ্ধারের সময় ঝুলন্ত অবস্থায় ছিলো না বলে দাবি এলাকাবাসীর। পুলিশ আসার আগে কে বা কারা লাশ নামিয়ে ফেলেন বলে জানান অনেকে। এ ঘটনার পর থেকে ওই বাড়ির লোকজনও পালিয়ে রয়েছে বলে এলাকাবাসীর দাবি। বালিয়াডাঙ্গী থানার ওসি সাজেদুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় তদন্ত চলছে। এখনও এ ঘটনায় কোন মামলা হয়নি বলেও জানান ওসি।

বরিশালে স্কুলছাত্র ও গৃহবধূর লাশ উদ্ধার

বরিশাল প্রতিনিধি

নগরীর কাউনিয়া এলাকার একটি ডোবা থেকে গতকাল রোববার দুপুরে ?তৃতীয় শ্রেণীর ছাত্র বেল্লাল শেখের (১০) লাশ উদ্ধার করেছে পুলিশ। বেল্লাল নগরীর গগন গলি এলাকার বাসিন্দা আব্দুর রব শেখের পুত্র ও স্থানীয় মৎস শ্রমিক প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র। গতকাল রোববার সকাল নয়টার দিকে বাসা থেকে বের হয়ে বেল্লাল নিখোঁজ হয়। অপরদিকে বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের পান্ডব নদীর তীর থেকে শনিবার সন্ধ্যায় মরিয়ম বেগম (৪২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মরিয়ম কলসকাঠী এলাকার রফিক মীরের স্ত্রী। সে গত দুইদিন যাবত নিখোঁজ ছিলো। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। উভয় লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

মদনে নিখোঁজের ২ দিন পর শিশুর লাশ উদ্ধার

মদন (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার মদনে নিখোঁজের দুইদিন পর পরশ মনি (১০) নামের এক শিশু লাশ উদ্ধার করেছে পরিবারের লোকজন। গত শনিবার নিজবাড়ির সামনে খেলার সময় সে নিখোঁজ হয়। গতকাল রোববার পরিবারের লোকজন একই গ্রামের মিলন মিয়ার একটি ডোবার পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে। সে মদন উপজেলার ৪নং গোবিন্দশ্রী ইউনিয়নের পদমশ্রী পশ্চিম পাড়ার হাবি মিয়ার শিশু কন্যা। পারিবারিক সূত্রে জানা যায়, নববর্ষ উপলক্ষে নতুন জামা পরে পরশ মনি বাড়ির সামনে আছরের নামাজের পর সাথীদের সাথে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন শনিবার পাশের নদী, ডোবায় খোঁজা খোঁজির পর কোথায় পায়নি। রোববার ফজরের নামাজের সময় একই গ্রামের মিলন মিয়ার ডুবার আঙ্গীনা থেকে পরিবারের লোকজন তার মৃতদেহ উদ্ধার করে। সংশ্লিষ্ট ইউপি মেম্বার নজরুল ইসলাম জানান, গত শনিবার পরিবারের লোকজন মিলন মিয়ার ডুবায় খোঁজা খোঁজি করেছে। তবে রোববার তার লাশ ডোবার পাশেই পেয়েছে। বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। ওসি মো. শওকত আলী জানান, লাশটি থানায় নিয়ে আসা হয়েছে। তবে পরিবারের লোকজন লাশ নিতে চেয়েছিল। তারা জানায় জিন ভূতেরা এ ঘটনা ঘটাতে পারে। তবে বিষয়টি সন্দেহ থাকায় লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৯
ফজর৫:১৫
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬১৪৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.